রামগতিতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : গ্রেফতার ১ - খবর তরঙ্গ
শিরোনাম :

রামগতিতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : গ্রেফতার ১



গাজী গিয়াস উদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগতিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল কাদের (৪৫) নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এর আগে প্রতিপক্ষের দায়ের কুপের আঘাতে ব্যবাসায়ী আব্দুল কাদের বুধবার ঘুরুত্বর আহত হন। পরে নোয়াখালীর একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুুরে মৃত্যু হয়। পুলিশ জানান, বৃহস্পতিবার বিকালে হত্যার ঘটনায় জড়িত মো. জয়নালকে গ্রেফতার করা হয়েছে। এর আগে নিহতের ভাই আব্দুল মালেক বাদী হয়ে রামগতি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় জয়নায় নাম রয়েছে।

 
মামলার বাদী ও নিহতের বড় ভাই আব্দুল মালেক জানান, তাদের প্রতিবেশী জয়নালদের সঙ্গে জমিনিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। বুধবার সকালে তাদের জমির ওপর একটি গাছ কাটাকে কেন্দ্র করে পুণরায় বিরোধ হয়। পরে কাদের বুধবার সকালে রামগতির সুফরিহাট বাজারে পোল্ট্রি ব্যবসার  উদ্দেশ্যে যাচ্ছিলেন। প্রতিপক্ষ জয়নাল ও তাঁর ছেলে সাদ্দামসহ আরো কয়েকজন দা ছেনি নিয়ে কাদেরকে হত্যার উদ্দেশ্যে হামলা করে। পতিপক্ষের দায়ের কুপে তখন গুরুত্বর আহত হন কাদের । পরে স্থানীয়রা তাকে উদ্দার করে নোয়াখালী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্তায় তার ভাই কাদের এর মৃত্যু হয়। পরে এ ঘটানায় তিনি মামলা করেন।

 
এদিকে রামগতির সুপরি হাট বাজার উন্নয়ন কমিটির সভাপতি হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক সফিক উদ্দিন জানান, তারা বৃহস্পতিবার বিকালে ব্যবসায়ী কাদের হত্যাকারীদের গ্রেফতার ও  বিচার দাবী জানিয়েছেন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছেন।

 
রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন হত্যার ঘটনা সত্যতা নিশ্চিত করে জানান, ব্যবসায়ী কাদের হত্যার ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে। পুলিশ এ ঘটনায় এক জনকে গ্রেফতার করেছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান এ কর্মকর্তা ।


এ সম্পর্কিত আরো খবর

নোয়াখালী এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ