সোনাগাজীতে ২ ডাকাতসহ ৪ জন গ্রেফতার ॥ অস্ত্র ও গুলি উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

সোনাগাজীতে ২ ডাকাতসহ ৪ জন গ্রেফতার ॥ অস্ত্র ও গুলি উদ্ধার



আমজাদ হোসাইন (নাহিদ), সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

সোনাগাজী উপজেলার বগাদানা ইউনিয়নের পাইকপাড়া গ্রামে রবিবার ভোর রাতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুািলসহ এক সন্ত্রাসী ও মুহুরী প্রজেক্ট এলাকা থেকে দুই ডাকাতসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

পুলিশ জানায়, রবিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী মডেল থানার এসআই এবিএম গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশ বগাদানা ইউপির তাকিয়া বাজার সংলগ্ন পাইকপাড়া গ্রামের আনোয়ার হোসেনের সিএনজি ওয়াকর্সপ এর পশ্চিম পাশ থেকে স্থানীয় সন্ত্রাসী আব্দুর রহিম (৩১)কে একটি দেশীয় তৈরী বন্দুক ও তিন রাউন্ড গুলি সহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

 

এ ব্যাপারে তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে অস্ত্র আইনে থানায় মামলা দায়ের করেছে। এছাড়াও তার বিরুদ্ধে থানায় আরো পাঁচটি মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে বলে পুলিশ জানায়। অস্ত্র সহ গ্রেফতার কৃত সন্ত্রাসী আবদুর রহিম পাইকপাড়া গ্রামের রুহুল আমিনের ছেলে।

 

অপর দিকে একই থানা পুলিশ গত শনিবার রাতে মুহুরী প্রজেক্ট এলাকায় অভিযান চালিয়ে আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য সোনাপুর গ্রামের আনার আহম্মদের ছেলে আমির হোসেন আরু(৪৫)নবাবপুরের জালাল আহম্মদের ছেলে নুর আলম(৩৫) এবং চরমজলিশপুর গ্রাম থেকে খোকন ্প্রকাশ কালা চোর (৪৫)কে গ্রেফতার করে।

 

তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির অস্ত্রসহ এক সন্ত্রাসী ও দুই ডাকাতসহ চার জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান,গ্রেফতারকৃতদের কে রবিবার বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে করা হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

ফেনী এর অন্যান্য খবরসমূহ