সোনাগাজীতে মাদক ব্যবসায়ীসহ ৫ জন গ্রেফতার॥ ১ জনের ৬ মাসের সাজা - খবর তরঙ্গ
শিরোনাম :

সোনাগাজীতে মাদক ব্যবসায়ীসহ ৫ জন গ্রেফতার॥ ১ জনের ৬ মাসের সাজা



মোঃ আবুল কালাম, স্টাফ রিপোর্টার, (খবর তরঙ্গ ডটকম)

সোনাগাজী উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সোমবার রাতে মাদক ব্যবসায়ীসহ বিভিন্ন মামলায় ৫ আসামী কে গ্রেফতার করেছে পুলিশ।
পুলিশ জানায়,ওই দিন রাতে গোপন সংবাদের ভিত্তিতে সোনাগাজী মডেল থানার এসআই গৌতম চন্দ্র দে’র নেতৃত্বে পুলিশ পৌর এলাকার তুলাতলী গ্রামে অভিযান চালিয়ে হাসপাতালের পাশ থেকে মাদক সেবন অবস্থায় প্রিয়ক দাস(১৯)কে দুই পুরিয়া গাঁজাসহ গ্রেফতার করে থানায় নিয়ে এসে মঙ্গলবার দুপুরে তাকে ভ্রাম্যমান আদালতে হাজির করলে আদালতের বিচারক উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্টেট মোহাম্মদ মিনহাজুর রহমান মাদক সেবন ও বিক্রির অভিযোগে প্রিয়ক দাস কে ৬ মাসের সাজা প্রদান করেন।

 
অপর দিকে ওই দিন রাতে একই থানা পুলিশ উপজেলার মতিগঞ্জ বাজারে অভিযান চালিয়ে ভাদাদিয়া গ্রামের মাদক ব্যবসায়ী মোশারফ হোসেন (৩০)কে দুই বোতল বিদেশী মদ,১০ পিচ ইয়াবা সহ গ্রেফতার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে সোনাগাজী মডেল থানার এএসআই কামরুল হুদা বাদী হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে গ্রেফতারকৃত মোশারফ সহ দুইজনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করে।
এ দিকে একই রাতে পুলিশ চরচান্দিয়া ইউনিয়নের চরচান্দিয়া গ্রামে অভিযান চালিয়ে শাহ আলম (৩৫) পৌর এলাকার তুলাতলী গ্রাম থেকে আরিফ (২৫) চরমজলিশপুর ইউনিয়নের বিষ্ণুপুর গ্রাম থেকে মোস্তাফিজুর রহমান (৪০) কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মামলায় গ্রেফতারী পরোয়ানা রয়েছে। সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির মাদক ব্যবসায়ী সহ ৫ জনকে গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতদেরকে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

ফেনী এর অন্যান্য খবরসমূহ