সোনাগাজীতে ৫ পুলিশ আহত॥ গ্রেফতার ৩ - খবর তরঙ্গ
শিরোনাম :

সোনাগাজীতে ৫ পুলিশ আহত॥ গ্রেফতার ৩



আমজাদ হোসাইন (নাহিদ), সোনাগাজী (ফেনী) প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

সোনাগাজী উপজেলার চরদবেশ ইউনিয়নের চরসাহাভিকারী গ্রামে সোমবার রাতে আসামী ধরতে গিয়ে সন্ত্রাসী হামলায় ৫ পুলিশ সদস্য আহত হয়েছে।

 

এ ঘটনায় পুলিশ ৩ জনকে গ্রেফতার করেছে।

 
পুলিশ জানায়, ওই দিন রাতে সোনাগাজী মডেল থানার এস আই শহীদ মিয়ার নেতৃত্বে পুলিশ মধ্যম চরসাহাভিকারী গ্রামের প্রফুল্ল মেম্বার বাড়িতে অভিযান চালিয়ে নিয়মিত মামলার আসামী সুমন কুমার দাস (২৮) কে গ্রেফতার করে নিয়ে আসার সময় একদল সন্ত্রাসী দা, লাঠি সোটা ও ইট পাটকেল নিক্ষেপ করে পুলিশের উপর হামলা চালিয়ে সুমনকে চিনিয়ে নেয়ার সময় চেষ্টা করে।এ সময় সন্ত্রাসীদের হামলায় এস আই শহীদ মিয়া, এস আই ডালিম কুমার মজুমদার, এ এস আই জহিরুল ইসলাম, কনেষ্টেবল জালাল আহম্মদ ও তোফায়েলুর রহমান সহ ৫ পুলিশ সদস্য আহত হয়। খবর পেয়ে থানা থেকে অতিরিক্ত পুলিশ গিয়ে গ্রেফতার কৃত আসামী ও আহত পুলিশদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

 

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়।পরে পুলিশ পুনরায় অভিযান চালিয়ে রিপন কুমার দাস(২৬) ও টিকেন্দ্র কুমার দাস(৫৪) গ্রেফতার করে থানায় নিয়ে আসে ।

 

এ ঘটনায় এসআই শহীদ মিয়া বাদী হয়ে পুলিশের উপর হামলা ও সরকারী কাজে বাধা প্রদানের অভিযোগে গ্রেফতারকৃত ৩জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছেন।

 

সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,গ্রেফতারকৃতদের কে মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

ফেনী এর অন্যান্য খবরসমূহ
সোনাগাজী এর অন্যান্য খবরসমূহ