বরিশালে শুভ উদ্ভোধন হল প্রতিভা কম্পিউটার ট্রেনিং সেন্টার - খবর তরঙ্গ
শিরোনাম :

বরিশালে শুভ উদ্ভোধন হল প্রতিভা কম্পিউটার ট্রেনিং সেন্টার



বরিশাল থেকে, (খবর তরঙ্গ ডটকম)

বরিশাল ব্যাপক অনুষ্ঠানের মধ্যে দিয়ে গত ২৪শে আগষ্ট, ২০১৫ইং, বিকাল ৫ টায় শুভ উদ্ভোধন হল প্রতিভা কম্পিউটার ট্রেনিং সেন্টার। নগরীর গোড়া চাঁদ দাস রোড, শশী মিষ্টান্ন ভান্ডার সংলগ্ন, প্রতিভা কম্পিউটার ট্রেনিং সেন্টার অবস্থিত। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত, গভঃ রেজিঃ নং- এস- ৮০২৬(৪৭)/০৮/১০৯ মিল্লাত কম্পিউটার ট্রেনিং সেন্টার কর্তৃক পরিচালিত।

 

বরিশালে এই প্রথম তথ্যপ্রযুক্তি প্রশিক্ষণ, কর্মসংস্থান সৃষ্টি  ও বেকাররত্ব দূরীকরণের এবং জ্ঞানভিত্তিক সমাজ গড়ার লক্ষে মিল্লাত কম্পিউটার ট্রেনিং সেন্টার এর বিশেষ স্বীকৃতিপ্রাপ্ত। বরিশালে এই সর্বপ্রথম প্রতিভা কম্পিউটার ট্রেনিং সেন্টার শুভ উদ্ভোধন হয়। অত্যন্ত মনোরোম পরিবেশে ও প্রযুক্তিতে নির্ভরশীল প্রতিভা কম্পিউটার ট্রেনিং সেন্টার। এখানে রয়েছে কম্পিউটার আধুনিক ল্যাব। সর্বক্ষনিক ইন্টারনেট ব্যবহারের সুবিধা।

 

অভিজ্ঞ শিক্ষক মন্ডলী দ্বারা পরিচালিত। জন প্রতি কম্পিউটার ব্যবহারের সুবিধা। সর্বক্ষণিক বিদ্যুৎ ব্যবস্থা। কম্পিউটার প্রশিক্ষণ কালীন সময় শীট প্রদান। কম খরচে কম্পিউটার প্রশিক্ষণ। প্রশিক্ষণ শেষে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্র্তৃক অনুমোদিত সনদ প্রদান।

 

ওখানে শিক্ষা দেয়া হয়, মাইক্রোসফট অফিস, মাইক্রোসফট এক্সেল, মাইক্রোসফট পাওয়ার পয়েন্ট, ইন্টারনেট, ফটোসপস্, গ্রাফিক্স, আউটসোর্সিং, ফিল্যানসিং সহ ইত্যাদি, আর সার্ভিস দেওয়া হয়, কম্পিউটার কম্পোজ, ফটোকপি, ছবি থেকে ছবি, গান ডাউনলোড, কালার প্রিন্ট, লেজার প্রিন্ট, ই-মেইল, স্কানিং, মোবাইল সামগ্রী এবং যে কোন অনলাইন এপ্লিকেশন, ইন্ডিয়ান-ই- টোকনে, বিভিন্ন অনলাইন সার্ভিস।

 

উদ্ভোধন শেষে প্রতিভা কম্পিউটার থেকে আমাদেরকে ফেরদাউছ সিকদার বলেন, কম্পিউটার প্রশিক্ষন নিয়ে এখন ঘরে বসেই এ্যামিরিক্যান ডলার আয় করা যায়। প্রতিভাব কম্পিউটার প্রশিক্ষন নিন বেকারত্ব দূর করুন।


এ সম্পর্কিত আরো খবর

বরিশাল এর অন্যান্য খবরসমূহ