বরিশালে ব্যতিক্রমধর্মী ভালোবাসা দিবস পালন করেছে ফ্রেন্ডস ফর লাইফ - খবর তরঙ্গ
শিরোনাম :

বরিশালে ব্যতিক্রমধর্মী ভালোবাসা দিবস পালন করেছে ফ্রেন্ডস ফর লাইফ



মামুনুর রশীদ নোমানী ,বরিশাল, (খবর তরঙ্গ ডটকম)

১৪ই ফেব্রুয়ারি, বিশ্ব ভালোবাসা দিবস। সচরাচর দিবসটিতে সবাই প্রিয়জনের সাথে কাটাতেই স্বাচ্ছন্দ্য বোধ করে। প্রিয়জনকে সাথে পার্ক, পিকনিক স্পট কিংবা বিনোদন কেন্দ্রগুলোতে ছুটতে দেখা যায় সকলকে।

 

ভালোবাসা দিবসে ভালোবাসার এক অন্যরকম দৃষ্টান্ত স্থাপন করেছে ফ্রেন্ডস ফর লাইফ। বুধবার ১৪ ফেব্রুয়ারি বিকেলে বরিশালের দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিবন্ধী শিক্ষার্থীদের নিয়ে এ ব্যতিক্রমী কর্মসূচী পালন করে।

 

শতাধিক দৃষ্টিপ্রতিবন্ধীদের সাথে নিয়ে এক ব্যতিক্রমধর্মী ভালোবাসা দিবস পালন করে ফ্রেন্ডস ফর লাইফ। দৃষ্টিপ্রতিবন্ধীদের মাঝে মিষ্টি ও ফুল বিতরন করে ফ্রেন্ডস ফর লাইফ এ ব্যতিক্রমধর্মী ভালোবাসা দিবস পালন করে।

 

ফ্রেন্ডস ফর লাইফের উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা ও এডমিন নোমানী মামুন,মডারেটর মাসুদ আহমেদ,শাহরিয়ার মাহফুজ শ্রাবন,সদস্য মাহমুদ,সোভন সাহা, নাইম মোঘল সহ আরো অনেকে।ফ্রেন্ডস ফর লাইফের এই ব্যতিক্রমধর্মী উদ্যোগে খুশি হয়ে স্বাগত জানায় দৃষ্টিপ্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা ।

 

ফ্রেন্ডস ফর লাইফ ভালোবাসা দিবসকে স্মরণীয় করে রাখার জন্য এই ব্যতিক্রমধর্মী উদ্যোগ।ভবিষ্যতেও এরকম উদ্যোগ অব্যাহত রাখবে ফ্রেন্ডস ফর লাইফ।


এ সম্পর্কিত আরো খবর

বরিশাল এর অন্যান্য খবরসমূহ