বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভোলা জেলা শাখার সভাপতি আফজালের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা, গ্রেফতার ও বিচার দাবী - খবর তরঙ্গ
শিরোনাম :

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভোলা জেলা শাখার সভাপতি আফজালের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা, গ্রেফতার ও বিচার দাবী



শিশির হাওলাদার, ভোলা জেলা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) ভোলা জেলা শাখার সভাপতি ও এনটিভির প্রতিনিধি আফজাল হোসেনের অফিসে ঢুকে অস্ত্রধারী সন্ত্রাসীরা হামলা করে গুলি করে মেরে ফেলার চেষ্টার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে। সোমবার সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি এসএম আব্দুল মুগ্নী নীরো ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবী করেন।

 

বিবৃতিদাতারা বলেন, দেশে অবাধ তথ্য প্রবাহের এই শুভক্ষনে সাংবাদিকদের ওপর ন্যাক্কারজনক হামলা ও তার ক্যামেরা ব্রিকস ফিল্ডের চুলার আগুনে পুড়ে ফেলার ঘটনার সাথে জড়িত সন্ত্রাসী যেই হোকনা কেন অনতিবিলম্বে তাদেরকে গ্রেফতার করে বিচারের মুখোমুখি দাঁড় করানোর জন্য স্থানীয় পুলিশ প্রশাসনের কঠোর হস্তক্ষেপ কামনা করেন।

 

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর বিকালে আফজাল হোসেন জেলা শহরের কালীনাথ রায়ের বাজারস্থ অফিসে এ ঘটনা অস্ত্রধারী সন্ত্রাসীরা প্রবেশ করে তাকে গুলি করে মেরে ফেলার হুমকী দিয়ে এ হামলা চালায়।

 

এতে তাঁর শরীরের বিভিন্ন স্থানে আঘাত লেগে ক্ষতবিক্ষত হয়। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে অপু নামের একজনকে আটক করেন। গুরুতর আহত আফজাল হোসেন বর্তমানে ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


এ সম্পর্কিত আরো খবর

ভোলা এর অন্যান্য খবরসমূহ