১৭ বছরে যে উন্নয়ন হয়নি ৫ বছরে তা হয়েছে: মেয়র প্রার্থী মনিরুজ্জামান - খবর তরঙ্গ
শিরোনাম :

১৭ বছরে যে উন্নয়ন হয়নি ৫ বছরে তা হয়েছে: মেয়র প্রার্থী মনিরুজ্জামান



শিশির হাওলাদার, ভোলা জেলা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

আসন্ন নির্বাচনে ভোলা পৌর ৫ নং ওয়ার্ডে শনিবার রাত ৯টায় এক উঠান বৈঠকে  কাউন্সিলর প্রার্থী বাবুল সিকদার একই ওয়ার্ডের আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী ইফরানুর রহমান মিথুন মোল্লাকে সমর্থন করে তার মনোনয়ন প্রত্যাহার করার ঘোষনা দিয়েছে। এরমধ্য দিয়ে এ ওয়ার্ডে মিথুন মোল্লার কোন প্রতিদ্বন্দি না থাকায় তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ের পথে এগিয়ে যান। উঠান বৈঠকের প্রধান অতিথি ছিলেন,ভোলা পৌর সভার বর্তমান মেয়র ও আসন্ন নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী আলহাজ্ব মোহাম্মদ মনিরুজ্জামান মনির।

 

এ সময় মেয়র প্রার্থী মোহাম্মদ মনিরুজ্জামান মনির বলেছেন, বিগত ১৭ বছরে যে উন্নয়ন হয়নি, তা মাত্র ৫ বছরে হয়েছে। যারা মেয়র ছিলেন তারা পৌরবাসির জন্য কাজ করেননি। নাগরিক সুবিধা বৃদ্ধি করতেই আমি যেসব  উন্নয়ন করেছি, তা আপনারা বিবেচনা করেই ভোটের রায় দিবেন।

 

আধুনিক পৌরসভা তৈরী করার চ্যালেঞ্জ নিয়ে পৌরসভার দায়িত্বভারগ্রহন করার পর তা করতে পেরেছি, এখন আপনাদের সুচিন্তিত রায় পেলেই দেশের মধ্যে আধুনিক পর্যটন নগরি হিসাবে ভোলা পৌরসভাকে গড়ে তুলতে পারবো বলে আশা রাখছি। শনিবার রাতে শহরের হোমিও প্যাথিক কলেজ সংলগ্ন হাওলাদার মার্কেট চত্বরে আয়োজিত উঠান বৈঠকে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

তিনি আরো বলেন, গত ৫ বছরে পৌর এলাকায় বিপুল পরিমান রাস্তা-ঘাট, ৩৭৭টি টিউবওয়েল, সরকারি স্কুল মাঠকে বিনোদন কেন্দ্র, যোগীর ঘোলে ফোয়ারা, পৌর এলাকায় গ্যাস সংযোগ, আধুনিক ঈদগাহ মাঠ ও সদর রোডে ড্রেনেজ নির্মান কাজসহ বিভিন্ন অবকাঠামোর কাজ করেছি। নাগরিকদের সুযোগ সুবিধা বৃদ্ধির পাশাপাশি সমস্যা সমাধানে সচেষ্ট হয়েছি। এ সময় তিনি বিগত, বর্তমান ও ভবিষ্যৎ উন্নয়নের কথা চিন্তা করেই ভোটের রায় দেয়ার আহব্বান জানান ভোটারদের।

 

মেয়র প্রার্থী মনিরুজ্জামান আরো বলেছেন, শ্রদ্ধেয় নেতা বানিজ্যমন্ত্রী তোফায়েল আহমদের স্নেহ-ভালোবাসা নিয়েই বিগত দিনে পৌরবাসির উন্নয়ন করেছি, আগামীতেও কাজ করতে চাই।

 

তিনি বলেন, বীরশ্রেষ্ট মোস্তফা কামাল বাস স্ট্যান্ডকে আধুনিক স্ট্যান্ড নির্মান, পার্ক নির্মান, টাউন স্কুল মাঠে শিশু ও মহিলাদের জন্য হাটা ও বিনোদনের ব্যবস্থা করা, সরকারি স্কুল মাঠে আধুনিক জিমনেশিয়াম, সুইমিংপুল ও চাইনিস টেস্টুরেন্ট তৈরীর পরিকল্পনা গ্রহন করা হচ্ছে। গত ৫ বছরে পৌর এলাকায় যে উন্নয়ন হয়েছে তা বিগত দিনে হয়নি, তাই আগামীতেও আমাকে জয়যুক্ত করার জন্য আহবান জানান। কাউন্সিলর প্রার্থী ইফরানুর রহমান মিথুন মোল্লা বলেন, বরাদ্দ দেয়ার পরও এ ওয়ার্ডে গত ৫ বছরে এখান কাউন্সিলর কোন উন্নয়ন করেনি, আমি আগামীতে ওয়ার্ডবাসীর সমস্যাগুলো সমাধানের চেষ্টা করবো। এ জন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।

 

৫ নং ওয়ার্ড আ’লীগের সভাপতি ডা: মো: ফারুক আলম চৌধূরীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বিশেষ অতিথি ভোলা প্রেসক্লাব সভাপতি ও দৈনিক বাংলারকণ্ঠ সম্পাদক এম হাবিবুর রহমান, পৌর আওয়ামীলীগের সাবেক সভাপতি ও বাস মালিক সমিতির সাধারন সম্পাদক আবুল কালাম, পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিব উল্ল্যাহ নাজু, শহিদুল ইসলাম বাবুল সিকদার, ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আমির হোসেন বাবুল, হিন্দু-ঐক্য পরিষদের নেতা ধ্রুব হালদার, এলাকাবাসীর পক্ষে মো: মহসিন,অনিল হাওলাদার, যুবলীগ সদস্য শমসের আলী, ছাত্রলীগ নেতা নেওয়াজ শরীফ কুতুব।

 

এছাড়া উপস্থিত ছিলেন, তজুমদ্দিন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, জয়নাল আবেদিন, হারুন সিকদার, রহমান সিকদার, বাসেদ মিয়া, ৪, ৫ ও ৬ নাম্বার ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী মিতা দাস, ৪ নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শওকাত হোসেন, মতিন মিয়া, নাজু মোল্লাসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

 

উঠান বৈঠকে আ’লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও এলাকার নারী-পুরুষ উপস্থিত ছিলেন। এছাড়াও পৌর মেয়রকে ফুলের শুভেচ্ছ জানিয়ে পৌর ৫ নাম্বার ওয়ার্ডের মহিলা দলের নেত্রী বিউটি আক্তার ও সেলিনা আক্তার আওয়ামীলীগে যোগদান করেন। অনুষ্ঠানের উপস্থাপনা করেন, জেলা সেচ্চাসেকলীগের যুগ্ন আহবায়ক আবিদুল আলম।


এ সম্পর্কিত আরো খবর

ভোলা এর অন্যান্য খবরসমূহ