ভোলায় চাঁদাবাজীর সংবাদ পরিবেশন করায় সাংবাদিককে হত্যার হুমকি ॥ থানায় জিডি - খবর তরঙ্গ
শিরোনাম :

ভোলায় চাঁদাবাজীর সংবাদ পরিবেশন করায় সাংবাদিককে হত্যার হুমকি ॥ থানায় জিডি



শিশির হাওলাদার, ভোলা জেলা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ভোলায় সমবায়ের লাইসেন্স নিয়ে রাস্তায় প্রকাশ্যে ব্যাপক চাঁদাবাজী এ সংক্রান্ত সংবাদ পরিবেশন করায় সাংবাদিককে হত্যার হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

 

এ বিষয়ে সোমবার ভোলা থানায় সাংবাদিক ফয়সাল বিন ইসলাম নয়ন একটি সাধারণ ডায়রি করেছেন। অপর দিকে চাদাবাজদের বিচারের দাবীতে সদর থানায় লিখিত অভিযোগ করেন অটো, বোরাক, আলফা ড্রাইভারগণ।

 

অটো ড্রাইভার মো: নাছির জানান, ভোলা নতুন বাজার চত্তরে ভোলা সদর উপজেলা মাহেন্দ্র ইজি বাইক ( বোরাক) মালিক শ্রমিক ঐক্য সমবায় সমিতির সাধারণ সম্পাদক পরিচয় দিয়ে জনৈক সেলিমের নেতৃত্বে একটি চক্র চাঁদাবাজী শুরু করে। বিষয়টি জেলা সমাবায় কর্মকর্তাকে জানালে তিনি সংশ্লিষ্ট সমবায় কর্মকর্তাদের তদন্তের নির্দেশ দিয়েছেন। গতকাল তদন্ত চলাকালে অটো চালক নাছির তার অভিযোগ জানাতে গেলে সমিতির লোকজন তাকে হুমকি ধামকি  দেয় এবং লাঞ্চিত করে।

 

এ ব্যাপারে জেলা সমবায় কর্মকর্তা সাংবাদিকদের জানান, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।  এদিকে ভুক্তভোগী বোরাক চালকরা গতকাল ভোলা প্রেস ক্লাবের সামনে অবস্থান নিয়ে সাংবাদিকদের কাছে বিষয়টি জানিয়েছে এবং এর প্রতিবাদে বক্তব্য প্রদান করেন।

 

সমবায় থেকে রেজিস্ট্রেশন নিয়ে অটো চালকদের কাছ থেকে  চাঁদাবাজীর বিষয়ে প্রত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ায় ওই চক্রটি ক্ষিপ্ত হয়ে গতকাল সকালে দৈনিক আলোকিত বাংলাদেশ পত্রিকার জেলা প্রতিনিধি ফয়সল বিন ইসলাম নয়নকে  হত্যার হুমকী দেয় বলে অভিযোগ করেন সাংবাদিক নয়ন।

 

এ বিষয়ে তিনি ভোলা সদর থানায় একটি সাধারণ ডাইরি করেছেন বলেও জানিয়েছেন। সাংবাদিককে হুমকি দেয়ার ঘটনার তীব্র নিন্দা ও অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন ভোলা প্রেসক্লাব নেতৃবৃন্দসহ সংবাদ কর্মীরা। এ ব্যাপারে ভোলা সদর থানার ওসি খায়রুল কবির দ্রুত ব্যাবস্থা নেয়ার আশ্বাস দিয়েছেন।


এ সম্পর্কিত আরো খবর

ভোলা এর অন্যান্য খবরসমূহ