ভোলায় পৌর নির্বাচনে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার - খবর তরঙ্গ
শিরোনাম :

ভোলায় পৌর নির্বাচনে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার



শিশির হাওলাদার, ভোলা জেলা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ভোলার তিনটি পৌরসভায় নির্বাচনে আইন শৃংখলা পরিস্থিতি নিয়ন্ত্রনে ৫ স্তরের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে। ইতোমধ্যেই কেন্দ্রে কেন্দ্রে নির্বাচনী সামগ্রী ও আইন শৃঙ্খলা বাহিনী প্রেরণ করা হয়েছে। ভোলা ও বোরহানউদ্দিনের ১৮টি কেন্দ্রকে অধিক গুরুত্বপূর্ণ বিবেচনায় রেখে বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সভা কক্ষে সাংবাদিকদের সাথে বিশেষ মত বিনিময়কালে প্রশাসনের কর্মকর্তারা এসব তথ্য জানিয়েছে।

 
মতবিনিময়কালে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: সেলিম রেজা, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুজ্জামান । ভোলার রিটার্নিং অফিসার সুভ্রত কুমার সিকদার জানান, ভোলা, বোরহানউদ্দিন ও দৌলতখানসহ তিন পৌরসভায় ৩৬ জন র‌্যাব, ৯১ জন বিজেবি, ৫৮৯ জন পুলিশ ও  ৫০৪ জন আনসার সদস্যসহ ৪টি স্ট্রাইকিং ফোস, কোস্টগার্ড সদস্যরা দায়িত্ব পালন করবে। এ ছাড়াও সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হুমায়ুন কবিরসহ ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ৯টি মোবাইল কোর্ট নির্বাচনের দিন মাঠে থাকবে।

 
জেলা প্রশাসক জানান, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের জন্য যে কোন ধারণের পরিস্থিতি মোকাবেলার জন্য প্রশাসন প্রস্তুত রয়েছে। এদিকে জেলা নির্বাচন অফিসার হেলালউদ্দিন খান সাংবাদিকদের জানান, নির্বাচনের সব ধরনের প্রস্তুতি প্রায় সম্পন্ন। ব্যালট পেপার, বেল্ট বাক্স, সিলসহ বিভিন্ন সরঞ্জামাদি সকাল থেকে ভোটকেন্দ্রে পাঠানো শুরু হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

ভোলা এর অন্যান্য খবরসমূহ