পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

পবার দর্শনপাড়া ইউপিতে মিলনের গণসংযোগ



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

পবা উপজেলার ধুরইল ইউপিতে গতকাল সকাল থেকে বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক ও পবা-মোহনপুর আসনে বিএনপি, ২০ দলীয় জোট ও জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী এ্যাডভোকেট শফিকুল হক মিলন দিনব্যাপি আজ বুধবার সকাল থেকে গণসংযোগ ও প্রচারণা করেন। তিনি অত্র ইউনিয়নে সকল গ্রাম এবং পাড়ায় যান এবং ধানের শীষের জন্য ভোট প্রার্থনা করেন।


এসময় নওহাটা পৌর মেয়র আলহাজ¦ শেখ মকবুল হোসেন, মোহনপুর উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অধ্যাপক কাজিম উদ্দিন, দর্শনপাড়া ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুস সালাম, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, অত্র ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও নির্বাচনী কমিটির আহবায়ক রমজান আলী, বিএনপি’র সাবেক সভাপতি শাহাদত সরকার হাবীব, আইনাল হক, ইব্রাহিম খান, সাবেক সাদারণ সম্পাদক বারকাতুল্লাহ মাস্টার, কামরুজ্জামান হেনা, বিএনপি নেতা প্রভাষক শফিকুল ইসলাম।


আরো উপস্থিত ছিলেন জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, ন্রাী কাউন্সিলর সামসুন্নাহার, দর্শনপাড়া ইউপি যুবনেতা মোরশেদ আলী, রফিকুল ইসলাম, মমতাজুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আজাবর রহমান শামীম, ছাত্র নেতা লুৎফর রহমান ও জিয়াউর রহমানসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী ও অত্র ইউনিয়নের ধানের শীষের শত শত সমর্থক এবং সাধারণ ভোটরগণ।


এসময়ে সময় মিলন বলেন, যতই বাধা আসুক বিএনপি নির্বাচন ছেড়ে যাবেনা। নির্বাচনী মাঠে থেকে বিজয়ী হয়ে ফিরবেন বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তিনি আরো বলেন, সরকার দলীয় প্রার্থী নিজের অবস্থান বুঝতে পেরে তাঁর দলীয় ক্যাডারদের দিয়ে ধানের শীষের পোস্টার, ব্যানার ও ফেস্টুন ছিড়ে ফেলছে। এছাড়াও ধানের শীষের সমর্থকদের ভয়ভীতি প্রদর্শন অব্যাহত রেখেছে। আওয়ামী লীগ এখন নির্বাচন থেকে পালানোর জন্য যেকোন উসিলা খুঁজেছে বলে তিনি জানান। মিলন বলেন, কোন বাধাই এবার ধানের শীষের বিজয় রুখতে পারবেনা। দেশব্যাপি এবং তাঁর নির্বাচনী এলাকায় ধানের শীষের যে জোয়ার বইতে শুরু করেছে এই জোয়ারে নৌকা ভেসে যাবে বলে তিনি মন্তব্য করেন।


নির্বাচিত হলে এলাকার জন্য কি করবেন জানতে চাইলে তিনি বলেন, প্রথমে যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করা হবে। এই সংসদীয় আসনে প্রতিটি রাস্তা খানা খন্দে ভরা। যোগাযোগ ভাল হলে উন্নয়ন দ্রুত গতিতে হয়। এছাড়াও শিক্ষার উন্নয়নে শিক্ষা প্রতিষ্ঠান স্থাপন এবং শিক্ষার প্রসারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহ্রন ও সকল ধর্মের ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন করা হবে। সেইসাথে দারিদ্র বিমোচনে সঠিক পদক্ষেপ গ্রহন ও বাস্তবায়ন করা হবে বলে জানান তিনি। এছাড়াও দরিদ্র জনগোষ্ঠীর বাসস্থানের জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করবেন বলে বক্তৃতায় উল্লেখ করেন মিলন। তিনি আরো বলেন, সর্বপরি অত্র এলাকা সমুহে সবাই যেন একসাথে নির্বিঘেœ বসবাস করতে পারেন তার ব্যবস্থা করবেন । এছাড়াও সরকারী সামাজিক নিরাপত্তা বেষ্টনীতে আরো বেশী করে দরিদ্র জনগোষ্টির অন্তভূক্তি বৃদ্ধিকরণ ও ক্ষমতার ভারসাম্য সৃষ্টি করবেন বলে জানান মিলন।


গণসংযোগের সময় তার পিছনে জনতার ঢল নামে। তারা বেগম জিয়ার মুক্তি ও ধানের শীষের প্রার্থীকে বিজয়ী করতে বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন। এছাড়াও সেখানকার নেতাকর্মীরা এবং প্রার্থী নিজে ভোটারদের দ্বারে দ্বারে যান এবং ধানের শীষে ভোট প্রার্থনা করেন। অত্র এলাকার জনগণ দুঃশাসনের কবল থেকে রক্ষা পেতে সকল বাধা উপেক্ষা করে ধানের শীষে ভোট প্রদান করবেন বলে মিলনকে প্রতিশ্রুতি দেন।



এ সম্পর্কিত আরো খবর

রাজশাহী এর অন্যান্য খবরসমূহ