বাসচাপায় ২ তরুণী নিহত: মালিবাগে বাসে আগুন, ভাংচুর - খবর তরঙ্গ
শিরোনাম :

বাসচাপায় ২ তরুণী নিহত: মালিবাগে বাসে আগুন, ভাংচুর



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

রাজধানীর মালিবাগে সুপ্রভাত পরিবহনের একটি বাসের ধাক্কায় দুই নারী গার্মেন্ট শ্রমিক নিহতের ঘটনায় ক্ষুব্ধ শ্রমিকরা বেশ কয়েকটি বাসে ভাংচুর চালিয়েছেন এবং একটি বাসে আগুন দেয়া হয়েছে। আজ মঙ্গলবার বেলা তিনটার দিকে মালিবাগে আবুল হোটেলের সামনে বাসচালকের শাস্তির দাবিতে পোশাক কারখানার শ্রমিকেরা সড়ক অবরোধ করে রাখেন। এসময় পুলিশের সঙ্গে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। নিহত দু’জন হলেন নাহিদ পারভীন পলি (২২) ও মিম (১৬)। তারা এম এইচ গার্মেন্টসের শ্রমিক। পলির বাড়ি নীলফামারীর সৈয়দপুর উপজেলায় এবং মিমের বাড়ি বগুড়ার গাবতলী উপজেলায়।

তারা ঢাকার মগবাজারের পূর্ব নয়াটোলায় ভাড়া থাকতেন। এ ঘটনায় বাস ও বাসের চালককে আটক করেছে পুলিশ। দুই তরুণীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। রামপুরা থানার ওসি এনামুল হক জানান, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে মালিবাগ রেলগেট থেকে আবুল হোটেলের মাঝামাঝি জায়গায় সুপ্রভাত পরিবহনের একটি বাসের চাপায় ওই দুই নারী নিহত হন। দুর্ঘটনায় তাদের মৃত্যুর খবর শুনে গার্মেন্ট শ্রমিকরা মালিবাগের আবুল হোটেলের সামনে রাস্তা অবরোধ করেন। সরজমিনে গিয়ে দেখা যায়, মৌচাক রেল ক্রসিং থেকে রামপুরা টিভি ভবন পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন শ্রমিকরা।

শ্রমিকরা এ এলাকার সড়কসহ আশেপাশের অলিগলিতে কোনও ধরনের যানবাহন চলাচল করতে দিচ্ছে না। এ ঘটনার পর মালিবাগ থেকে রামপুরাগামী যানবাহনকে ডাইভারশন দিয়ে মগবাজার থেকে হাতিরঝিলের ভেতর দিয়ে যাওয়ার ব্যবস্থা করেছে পুলিশ।



এ সম্পর্কিত আরো খবর

রাজশাহী এর অন্যান্য খবরসমূহ