রাজশাহী মহানগর বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল - খবর তরঙ্গ
শিরোনাম :

রাজশাহী মহানগর বিএনপি’র দোয়া ও ইফতার মাহফিল



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

রাজশাহী মহানগর বিএনপি’র ও অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল বুধবার নগরীর কাদেরঞ্জস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়। মহান স্বাধীনতা ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানর ৩৮তম শাহাদাৎ বার্ষিকী এবং সাবেক মন্ত্রী মরহুম আমিনুল হকসহ প্রয়াত সকল নেতৃবৃন্দের রুহের মাগফিরাত কামনায় এই দোয়া ও ইফতার মাহফিল করেন তারা। মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও রাসিক সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল।

প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু। অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রান ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা, নওহাটা পৌরসভার মেয়র শেখ মকবুল হোসেন, তানার পৌর সভার মেয়র মিজানুর রহমান ও জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধাদলের সভাপতি নজরুল ইসলাম খান খোকা। অনুষ্ঠান পরিচালনা করেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, মতিহার থানা বিএনপি’র সভাপতি আনসার আলী, সাধারণ সম্পাদক নাজমুল হক ডিকেন, শাহ্ মখ্দুম থানা বি এনপি’র সাধারণ সম্পাদক আব্দুল মতিন, গোদাগাড়ী থানা বিএনপি’র সভাপতি সাওয়াল, জাতীয়তাবাদী শ্রমিক দলের সভাপতি ঈশারুদ্দিন ঈশা, ৭নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক আতাউর রহমান, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির উদ্দিন, ২৭নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ারুল আমিন আযব, মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, বর্তমান সভাপতি আবুল কালাম আজাদ সুইট, সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, ও মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক তারেক বীন খালেদ ।


এছাড়াও মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, জেলা ছাত্রদলের সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিন আহম্মেদসহ বিএনপি’র সাংঘঠনিক ৩৫টি ওয়ার্ড বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক ও অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্য শেষে সকল মৃত মুসলিম ব্যক্তি ও মুসলিশ উম্মাহর শান্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। পরে সকলেই মেিল একসাথে ইফতার করেন নেতাকর্মীবৃন্দ।



এ সম্পর্কিত আরো খবর