মার্চের মধ্যে বর্তমান সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে : মিনু - খবর তরঙ্গ
শিরোনাম :
মহানগর ও জেলা মহিলা দলের কর্মী সম্মেলন

মার্চের মধ্যে বর্তমান সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে : মিনু



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

বাংলাদেশের আকাশে নতুন সূর্য উঠবে। তিনবারের সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়া আবার প্রধানমন্ত্রী হয়ে দেশের জনগণের সেবা করবেন।

গতকাল বুধবার বিকেলে রাজশাহী মহানগর ও জেলা মহিলা দলের আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির লক্ষে ২৯ সেপ্টেম্বর রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা, সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু বলেন। তিনি বলেন, দেশের প্রতিটি মা-বোনেরা বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য রোজা রাখেন, নামাজ পড়ে দোয়া করেন। কিন্তু বর্তমান প্রধানমন্ত্রী একজন নারী হয়েও জল্লাদের মত আচরণ করে যাচ্ছেন। মিথ্যা মামলা দিয়ে সাজা প্রদান করে দেড় বছর ধরে বেগম জিয়াকে অন্ধকার কারাগারে রেখেছে। সরকারের নির্দেশে তাঁকে জামিন কিংবা মুক্তি দেওয়া হচ্ছেনা। বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন এখন সময়ের ব্যাপার মাত্র। আগামী বছরের মার্চ মাসের মধ্যে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশের গণতন্ত্র পুণরুদ্ধার করে বেগম খালেদা জিয়াকে পুণরায় প্রধানমন্ত্রী করা হবে বলে বক্তৃতায় তিনি উল্লেখ করেন।

তিনি আরো বলেন, বেগম জিয়ার মুক্তির জন্য আন্দোলনের কোন বিকল্প নাই। চলতি মাসের ২৯ তারিখ বিভাগীয় সমাবেশের মধ্যে দিয়ে মুক্তির আন্দোলন শুরু করা হবে। আন্দোলন সফল করতে এই সমাবেশ অত্যন্ত গুরুত্বপূর্ন উল্লেখ প্রতিটি ওয়ার্ড, থানা ও মহানগরের নারী নেত্রীদের সকল বাধা উপেক্ষা করে সমাবেশ স্থলে উপস্থিত হওয়ার আহবান জানান মিনু। সেইসাথে আন্দোলনের প্রস্তুতি গ্রহন করার জন্য পরামর্শ দেন তিনি।

মহানগর মহিলা দলের ১নং যুগ্ম আহাবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বিএনপি’র বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনবার্সন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন ও বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য সহিদুন্নাহার কাজী হেনা। সভা পরিচালনা করেন মহানগর মহিলাদলের যুগ্ম আহবায়ক অধ্যাপিকা সকিনা খাতুন। এছাড়াও মহানগর মহিরা দলের যুগ্ম আহবায়ক শাহনাজ পারভীন লাকী, জেলা মহিলা দলের সভাপতি রোকসানা বেগম টুকটুকি, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক নুরুন্নাহার, জরিনা, গুলশান আরা মমতা, ডেইজি, নুরজাহান, রিতা, নিলুফার, রোমেনা ও পুতুলসহ মহানগর, থানা ও ওয়ার্ডের নারী নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত নারী নেতৃবৃন্দ বিভাগীয় সমাবেশ সফল করতে সময়মত নারীদের নিয়ে সমাবেশ স্থলে উপস্থিত হবে বলে প্রতিশ্রæতি দেন।


রাজনীতি এর অন্যান্য খবরসমূহ
রাজশাহী এর অন্যান্য খবরসমূহ