লক্ষ্মীপুরে ৯ম শ্রেণি’র ছাত্রী অপহরণের ঘটনায় একদিন পর ৭ জনকে আসামী করে থানায় মামলা, গ্রেফতার-১, মাইক্রোবাস উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে ৯ম শ্রেণি’র ছাত্রী অপহরণের ঘটনায় একদিন পর ৭ জনকে আসামী করে থানায় মামলা, গ্রেফতার-১, মাইক্রোবাস উদ্ধার



লক্ষ্মীপুর সংবাদদাতা, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুর সদর উপজেলার চরচামিতা এলাকা থেকে বেগম অজিফা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণি’র ছাত্রী রোকসানা আক্তারকে জোরপূর্বক অপহরন করে মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে সন্ত্রাসীরা। এ ঘটনায় একদিন পর মঙ্গলবার ভোররাতে পুলিশ লক্ষ্মীপুর শহরে অভিযান চালিয়ে  রাসেল নামে একজনকে গ্রেফতার করেছে। পুলিশ জানান,উদ্ধার করা হয়েছে অপহরনের সাথে ব্যবহৃত মাইক্রোবাসটি। এর আগে সোমবার রাতে অপহৃত স্কুল ছাত্রীর মা সোহাগী বেগম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় আব্বাছ উদ্দিন,আবদুল কাদের,রাসেলসহ ৭জনকে আসামী করে একটি অপহরন মামলা দায়ের করে ।
চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান জানান, অপহরনের ঘটনায় ৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।এ ঘটনায় রাসেল নামে একজনকে গ্রেফতার করা হয়েছে।অপহরনে ব্যবহৃত মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে। উদ্ধারের চেষ্টা চলছে অপহৃত স্কুল ছাত্রীকে । অপহরনকারীদের গ্রেফতারের অভিযান চলছে বলে জানান তিনি।
জানাগেছে,সদর উপজেলার মটবী এলাকার নিজ বাড়ি থেকে সোমবার সকালে রোকসানা আক্তার ও তার সহপাঠিদের নিয়ে স্কুলের উদ্দেশ্যে বের হয়। এ সময় স্কুলের কাছাকাছি চরচামিতার রাইসমিল এলাকায় পৌঁছলে মাইক্রোযোগে একদল সন্ত্রাসী অস্ত্রের মুখে জিম্মি করে স্কুলছাত্রীর  সিএনজি চালিত অটোরিকসা গতিরোধ করে। পরে অটোরিকসা  থেকে জোরপূর্বক রোকসানা আক্তারকে টেনে হিছড়ে মাইক্রোবাসে তুলে অপহরন করেন নিয়ে যায়। এসময় রোকসানার সাথে থাকা সহপাঠিরা চিৎকার আশপাশের লোকজন জড়ো হয়। পরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও চন্দ্রগঞ্জ থানা পুলিশকে অবহিত করেন।


এ সম্পর্কিত আরো খবর

নোয়াখালী এর অন্যান্য খবরসমূহ
রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ