লক্ষ্মীপুরে এক ভুয়া চিকিৎসকে আটক করেছে র‌্যাব, ভ্রাম্যমানে আদালতে এক মাসের সাজা - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে এক ভুয়া চিকিৎসকে আটক করেছে র‌্যাব, ভ্রাম্যমানে আদালতে এক মাসের সাজা



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরে মা ও শিশু বিশেষজ্ঞ ভুয়া চিকিৎসক এম এ নাঈমকে গ্রেফতার করে র‌্যাব। আজ রোববার সন্ধায় সদর উপজেলার জকসিন বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে আটক করে র‌্যাব-১১ এর একটি ইউনিট।

পরে তাকে উপস্থিত ভ্রাম্যমান আদালত বিজ্ঞবিচারক ও জেলা প্রশাসক কার্যালয় এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: খবিরুল আহসান এক মাসেন বিনা শ্রম কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করেন। র‌্যাব ১১ জানান, জকসিন বাজারে মের্সাস কাজী শাহাদাতের মেসার্স কাজী ফার্মায় চ্যাম্বার খুলে মা ও শিশু রোগ বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে রোগী দেখে মানুষের সাথে প্রতারণা করে আসছিলেন এম এ নাঈম।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১ একটি ইউনিট ভ্রাম্যমান আদালতের ম্যজিস্ট্রেটসহ অভিযান পরিচালনা করে এসময় ভুয়া চিকিৎসক এম এ নাঈম চিকিৎসা পেশার কোন কাগজপত্র দেখাতে পারে নাই এমনকি নিজে দোষ স্বীকার করে। আদালত তাকে এক মাসের কারাদন্ডের আদেশ প্রদান করেন।

র‌্যাব-১১ অধিনায়ক নরেশ চাকমা এ তথ্য নিশ্চিত করে জানান, চিকিৎসক না হয়েও মা ও শিশু বিশেষজ্ঞ পরিচয় দিয়ে এম এ নাঈম ব্যবস্থাপত্রে যে ওষধপত্র লেখেন তা না জেনে লেখেন। এছাড়া তিনি চিকিৎসা পেশার অভিজ্ঞার কোন কাগজপত্র দেখাতে পারেন নাই। এমনকি তিনি এমবিবিএস নন। এ জন্য তাকে ভ্রাম্যমান আদালত একমাসের বিনাশ্রম কারাদন্ড রায় প্রদান করেন। পরে তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ