লক্ষ্মীপুরে এক মাদক কারবারির ৬ বছরের কারাদন্ড - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে এক মাদক কারবারির ৬ বছরের কারাদন্ড



(খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরে মাদক কারবারি মাইন উদ্দিন শিব্বিরের ৬ বছরের বিনাসশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থ দন্ডের আদেশ দিয়েছে আদালত। সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ এজলাস এর বিজ্ঞ বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ মো. শাহেনুর এ রায় প্রদান করেন। সাজাপ্রাপ্ত আসামি পৌরসভার ১৫ নং ওয়ার্ডের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মৃত মজিবুল হকের ছেলে।


জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) মো. জসিম উদ্দিন রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, রায় ঘোষনার সময় আসামি কাঠগড়ায় উপস্থিত ছিলেন।
আদালত ও মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১১ অক্টোবর পৌরসভার ১৫ নং ওয়ার্ডের গফর উদ্দিন হাজী বাড়ির নুর ইসলামের একটি দোচালা ঘর থেকে মাইন উদ্দিন শিব্বিরকে আটক করে সদর থানা পুলিশ। এসময় তার কাছ থেকে ১১০ পিস ইয়াবা ও দেড়শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর থানা পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন। মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ১৯৯০ এর ১৯ (১) এর টেবিল ৯ (খ) ধারায় দোষী সাব্যস্ত ক্রমে সোমবার দুপুরে আসামি মাইন উদ্দিন শিব্বির’কে ৬ বছরের সশ্রম কারাদন্ড ও ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ৭ (ক) ধারায় দোষী সাব্যস্ত ক্রমে ৬ মাসের কারাদন্ডের আদেশ দেন।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ