লক্ষ্মীপুরে পৌর কর্মকর্তা- কর্মচারীদের কর্মবিরতি - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে পৌর কর্মকর্তা- কর্মচারীদের কর্মবিরতি



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)



বাংলাদেশ পৌরসভা সার্ভিস অ্যাসোসিয়েশনের লক্ষ্মীপুর শাখার উদ্যোগে রাষ্ট্রীয় কোষাগার থেকে পৌর কর্মকর্তা কর্মচারী ও জনপ্রতিনিধিদের বেতন ভাতা প্রদান এবং পেনশন প্রথা চালুর দাবীতে অবস্থান কর্মসূচী পালন করছে লক্ষ্মীপুর পৌর সভার কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

সোমবার (১ জুলাই) সকালে লক্ষ্মীপুর পৌরসভার প্রাঙ্গণে পৌর সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়। এসময় পৌর সভার সকল ধরণের দাপ্তরিক কাজ ও নাগরিক সেবা প্রদান বন্ধ থাকবে বলে ঘোষনা দেন বক্তারা। তারা এক রাষ্ট্রে দুইনীতি মানিনা মানব না বলে শ্লোগান দিতে থাকে। পরে কর্মসূচীতে বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সভাপতি একেএম সামছুদ্দিন পৌর শাখার সভাপতি সামছুল আলম, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন সহ সভাপতি আনোয়ার হোসেন ও মোহাম্মদ শাহ জাহান । সময় উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর পৌরসভার সচিব আলাউদ্দিন, মো: শাহজাহান, আজাদ হোসেন, মাকসুদুর রহমান, জসিম উদ্দিন প্রমূখ।

বক্তারা বলেন, পৌরসভা কর্মকর্তা-কর্মচারীদের শতভাগ বেতন-ভাতা ও পেনশন প্রদান করতে হবে। রাষ্ট্রীয় কোষাগার হতে অন্যান্য সুবিধা দিতে হবে। এছাড়া তাদের দাবি আদায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেন।



এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ