লক্ষ্মীপুরে ভাগিনাকে মারধরের প্রতিবাদ করায় মামাকে কুপিয়ে হত্যাসহআহত-২, আটক-১ - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে ভাগিনাকে মারধরের প্রতিবাদ করায় মামাকে কুপিয়ে হত্যাসহআহত-২, আটক-১



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগঞ্জে ভাটরা ইউনিয়নে মারধরের প্রতিবাদ করায় যুবলীগ কর্মী আনিছুর রহমান আজাদ (৪২) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ লোকজন। সোমবার সন্ধা ৭টার দিকে উপজেলার ভাটরা ইউনিয়নের উত্তর ভাটরা নান্দিয়ারা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় হামলাকারীদের বাধা দিতে গিয়ে আহত হয় ইব্রাহিম মিয়া (৩৫)সহ দুই যুবক। রাতেই গুরুতর আহত অবস্থায় ইব্রাহীম ঠিকাদারকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। নিহত আনিছুর রহমান একই গ্রামের রফিকুল ইসলামের ছেলে ও ভাটরা ইউনিয়ন যুবলীগ নেতা।রাতেই স্থানীয় লোকজনের সহযোগীতায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে প্রতিপক্ষ মহসিন (৩০) কে আটক করে।আটককৃত মহসিন একই এলাকার ভাটরা গ্রামের নান্দিয়ারায় বাসিন্দা ও আনোয়ার হোসেনের ছেলে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আনিসুর রহমান আজাদের ভাগিনা উপজেলা ছাত্রলীগের উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক রিয়াদ হোসেন টিটুকে মারধর করে মহসিন। বিষয়টি জানতে পেরে মহসিনকে মারধরের কারণ জানতে চায় তার মামা আজাদ। এসময় তাদের মাঝে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে মহসিন ক্ষিপ্ত হয়ে দা দিয়ে আজাদকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। এসময় বাঁধা দিতে গেলে ধারলো অস্ত্রের আঘাতে টিটু (২৩)সহ ইব্রাহিম আহত হন। পরে স্থানীয়রা আহতদের রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠায়।


রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন হত্যার ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে মোঃ মহসিনকে আটক করা হয়েছে। এ হত্যাকান্ডের মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, হত্যাকান্ডের ঘটনায় জড়িত মহসিনকে আটক করা হয়েছে। ধারণা করা হচ্ছে সে মানসিক বিকারগ্রস্থ। হত্যাকান্ডের বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।



লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ