লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় এক গৃহকর্তা নিহতের ঘটনায় দুই হত্যাকারী গ্রেফতার।। অস্ত্র ও গুলিসহ ডাকাতি হওয়া মালামাল উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে ডাকাতের হামলায় এক গৃহকর্তা নিহতের ঘটনায় দুই হত্যাকারী গ্রেফতার।। অস্ত্র ও গুলিসহ ডাকাতি হওয়া মালামাল উদ্ধার



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুর  পৌর শহরে ডাকাতদের হামলায় আতিক উল্লাহ নামের শত বছরের গৃহকর্তা নিহত ঘটনায় ৮ দিন পর হত্যাকারী চক্রের ডাকাত শান্ত ও হৃদয়কে অস্ত্র ও গুলিসহ গ্রেফতার করেছে পুলিশ।


বৃহস্পতিবার সন্ধায় এ তথ্য নিশ্চিত করেন লক্ষ্মীপুর  পুলিশ সুপার ড. এ এইচ এম কামরুজ্জামান। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ঢাকার দক্ষিণখান থানা হতে ডাকাত মোঃ শান্ত(২৪) কে গ্রেফতার করা হয়।


জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তার তথ্যের মোঃ হৃদয় হোসেন(১৮) কে পশ্চিম টুমচর নিজ বসত ঘর থেকে গ্রেফতার করা হয়।উদ্ধার করা হয়েছে একটি দেশীয় তৈরী সচল এলজি ও ০২ রাউন্ড কার্তুজসহ ডাকাতি হওয়া মালামাল। পরে তাদের আদালতে হাজির করা হলে হত্যার ঘটনায় জডি়ত ও ডাকাতি করার দায় স্বীকার করে আদালতে দুই ডাকাতের স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেন।


জানাগেছে, ৮ দিন আগে মঙ্গলবার রাত আনুমানিক তিন টার দিকে লক্ষ্মীপুর  পৌর শহরের ১৫ নং ওয়ার্ডে আতিকউল্ল্যাহর বাড়ীতে মুখোশ পরিহিত ঘরে প্রবেশ করে এসময় গৃহকর্তা আতিকউল্লাহ চিৎকার দিলে ডাকাতরা তার গলায় লুঙ্গি পেঁচিয়ে শ্বাসরোধ করে তাকে নির্মম ভাবে নির্যাতন করে হত্যা করে । ডাকাতরা ওই ঘরে থাকা ৪ ভরি স্বর্ণালংকার ও নগদ টাকাসহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয়। এর আগে গৃহকর্তা আতিকউল্ল্যা মেয়ে আকলিমা আক্তার সুইটি হাত, পা ও মুখ বেঁধে ফেলে মালামাল লুটে পালিয়ে যায়। আতিক উল্লাহ পশ্চিম লক্ষ্মীপুর  গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে।


গৃহপরিচারিকা মমতা জানান, ওই দিন বাড়ীর তাদের পরিবারের সদস্যদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে। এসময় তারা আলমিরা ও ঘরের বিভিন্ন স্থান থেকে  এ সময় তারা হাত, পা বাঁধা অবস্থায় গৃহকর্তা আতিক উল্যাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয় তারা। এর পর বিচার চেয়ে নিহতের বড় ছেলে শাফায়েত উল্লাহ্ বাদী ১০ জনকে অঙ্গাত আসামী করে সদর থানায় মামলা করেন।


নিহতের মেয়ে আকলিমা আক্তার সুইটি ্জানান, ডাকাতির জন্য তার বাবাকে হত্যা করা হয়নি। তার বৃদ্ধ বাবার গলায় লুঙ্গি পেঁচিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে। হত্যাকারীদের দ’ুজনকে গ্রেফতার হওয়ায় স্বস্তি অনুভব করলেও বাকী হত্যাকারীদের গ্রেফতারসহ হত্যার ঘটনায় ফাঁসি ও দ্রæত হত্যাকারীদের বিচার দাবী জানিয়েছেন তিনি।


সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম আজিজুর রহমান মিয়া বলেন, ডাকাতদের হামলায় আতিক উল্লাহ নামের শত বছরের গৃহকর্তা নিহত ঘটনায় ঘটনার রহস্য উদঘাটন হয়েছে। হত্যাকারী চক্রের ডাকাত শান্ত ও হৃদয়কে অস্ত্রও গুলিসহ গ্রেফতার করা হয়েছে। ডাকাতি হওয়া মালামাল উদ্ধার করা হয়েছে। হত্যাকারীরা 


স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। বাকী হত্যাকারীদেরও গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ