বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত লক্ষ্মীপুরে আগুনে পুড়ে গেছে ৯টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৪০ লক্ষ টাকা - খবর তরঙ্গ
শিরোনাম :

বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত লক্ষ্মীপুরে আগুনে পুড়ে গেছে ৯টি বসতঘর, ক্ষয়ক্ষতি ৪০ লক্ষ টাকা



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রামগঞ্জে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়ে আগুনে পুড়ে গেছে ৯টি বসতঘর। ক্ষয়ক্ষতি ৪০ লক্ষ টাকা। বৃহস্পতিবার সকাল ৭টায় দিকে আগুনের সূত্রপাত হলে ওসময় রামগঞ্জের দক্ষিন শ্যামপুর গ্রামের জমির পুত্রের বাড়ীসহ কৃষক শাহাজাহান মিয়া, নজরুল ইসলাম, হারুন, আবদুর রহিম, রাছেল,শাহ আলম সালেহ আহম্মেদের বসতঘরসহ ৯টি ঘর সম্পূর্ণ পুড়ে যায়। এতে করে তাদের ৪০ লক্ষ টাকার ক্ষতির হিসাব জানিয়েছেন রামগঞ্জ ফায়ার সার্ভিস অফিস।

খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে দেড়ঘন্টা চেষ্টা ও স্থানীয় লোকজন ছুটে এসে আগুন নিয়ন্ত্রনে চেষ্টা চালালেও মুহুর্তের মধ্যে ও মূল্যবান মালামাল পুড়ে ছাই হয়ে যায়।জানিয়েছেন স্থানীয়রা।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ বাহার মিয়া জানান,ঘরের বিদ্যুতের মিটারের বৈদ্যুতিক শটসার্কিট থেকে সংগঠিত হয়েছে। তার বসতঘরসহ আশ-পাশের ৯ টি ঘর পুড়ে যায়।
স্থানীয় ইউপি সদস্য শাহ আলম ও শাহাব উদ্দিন জানান, ভোরবেলায় আগুন লাগায় ক্ষয়ক্ষতির পরিমান বেশি হয়েছে। উক্ত বসতঘর গুলোসহ প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয় ।

রামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার ভূমি মোঃ হুমায়ুন রশিদ জানান, তিনি জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সভা থাকায় রয়েছেন। ক্ষয়-ক্ষয়তির বিষয় দু:খ জনক। তবে কেউ তাবে বিষয়টি অবহিত করেন নাই জানান তিনি। তবে তিনি মিটিং শেষে ঘটনাস্থল পরিদর্শণের করে ক্ষতিগ্রস্তদের তালিকা করে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে জানান তিনি।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ