রায়পুরে বজ্র্রপাতে এক কৃষকের মৃত্যু - খবর তরঙ্গ
শিরোনাম :

রায়পুরে বজ্র্রপাতে এক কৃষকের মৃত্যু



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের রায়পুর দক্ষিণ চরবংশীতে বজ্রপাতে মারা গেছে শাহজানা (৪২) নামের এক কৃষক। রোববার বেলা সাড়ে ১১ টার দিকে চরবংশী মাঠে এ বজ্রপাতের ঘটনা ঘটে। শাহজাহান দক্ষিণ চরবংশীর ৮ নং ওয়ার্ডের আমীর হোসেনের পুত্র।


রায়পুর থানার ওসি তোতা মিয়া এ তথ্যের সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, কৃষক শাহজাহান প্রতিদিনের মতো কৃষিকাজের জন্য মাঠে যায়। পরে বৃষ্টিপাত দেখে বাড়ি ফিরলে ওসময় বজ্রপাত তার গায়ে পড়লে মারা যায় কৃষক শাহজাহান।


শাহজাহানের স্ত্রী সালেহা বেগম টুনি জানান,তার স্বামী শাহজাহান বজ্রপাতে মারাগেছে এমন খবর পেয়ে দৌড়ে ছুটে যান পরে তাকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসা কেন্দ্রে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনণা করেন। তার সংসারে ৩ ছেলে ও এক মেয়ে রয়েছে।


এদিকে এ ঘটনার খবর পেয়ে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য কাজী সেলিনা ইসলাম (সিআইপি) বজ্রপাতে মারা যাওয়া বিকালে ওই কৃষকের বাড়ীতে ছুটে যান। পরে তিনি কৃষকের মৃত্যুর ঘটনার খোজ খবর নেন এবং তার আত্মার মাগফেরাত কামনা করেন।


এসময় তিনি তাদের পরিবারকে আর্থিক সহায়তাসহ সন্তানদের পড়া-লেখার খরচ প্রদানের আস্বস্তো করেন। এসময় তার সাথে ছিলেন রায়পুর পৌর আওয়ামী লীগের আহবায়ক কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ্,সোহেল, যুবলীগ নেতা গিয়াস উদ্দিন সোহাগসহ স্থানীয় সংবাদকর্মীরা।


রায়পুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ