লক্ষ্মীপুরে রহমতখালী খাল থেকে নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে রহমতখালী খাল থেকে নিখোঁজ শিশুর মৃতদেহ উদ্ধার



আতোয়ার রহমান মনির, লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরে রহমত খালি খালের পানিতে নিখোঁজ ৭ বছরের শিশু মাহি আক্তারের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। বুধবার বিকালে সদর উপজেলার চর চামিতা এলাকার রহমতখালী খাল থেকে ফায়ার সার্ভির্সের ডুবরীকর্মীরা দীর্ঘ ৭ ঘন্টা চেষ্ঠা চালিয়ে শিশু মাহির মৃতদেহ উদ্ধার করে।
এর আগে সকালে সদর উপজেলার চন্দ্রপুর এলাকা থেকে রহমত খালী খালের উপর সাকোঁদিয়ে পাড় হয়ে স্কুলে যেতে পা পিছলে পড়ে যায় মাহি। মাহি উত্তর চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী ও একই এলাকার সুমনের মেয়ে।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানাযায়,বুধবার সকালে স্কুলের উদ্ধেশ্যে বেড় হয়ে মাহি স্কুলে আসতেই রহমত খালি খালের উপর দিয়ে সাকো দিয়ে স্কুলে যেতেই পা পিছলে পড়ে যায়। এসময়তার সহপাটিরা দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে অবহিত করলে খবর পেয়ে লক্ষ্মীপুর থেকে ফায়ারসার্ভিস কর্মীরা এসে উদ্ধার চেষ্টা চালায়। পরে দীর্ঘ ৭ ঘন্টা চেষ্ঠা চালিয়ে শিশু মাহির মৃতদেহ উদ্ধার করা হয়।
লক্ষ্মীপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মো. ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান,সাকোঁ থেকে স্কুল ছাত্রীর পা পিছলে পড়ে নিখোঁজ হন চন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী মাহি। পরে ফায়ার সার্ভিসকর্মীরা সোয়ারের সতে উদ্ধার চেষ্ঠা চালায়। দীর্ঘ ৭ ঘন্টা চেষ্ঠা চালিয়ে রহমত খালি খালের পানি থেকে মাহির মৃতদেহ উদ্ধার করা হয়। তবে বিষয়টি দু:খজনক। তিনি আরো জানান, ওই খালে যদি ব্রিজ থাকতো তা হলে এমনটি হতো না। মাহির স্বজনরা মৃতদেহ বুঝে নিয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ