লক্ষ্মীপুরে ইয়াবাসহ দু’ই মাদক ব্যবসায়ী আটক - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরে ইয়াবাসহ দু’ই মাদক ব্যবসায়ী আটক



আতোয়ার রহমান মনির , লক্ষ্মীপুর প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে মো. সবুজ (৩০) ও জুয়েল হোসেন (২৬) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। শুক্রবার রাতে কাছ থেকে ১৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃত সবুজ চররমনী মোহন ইউপির বাবুল সর্দারের ছেলে ও জুয়েল পৌরসভার বাঞ্চানগর গ্রামের সিরাজ মিয়ার ছেলে।
এ ঘটনায় পৃথক মামলা দায়েরের পর শনিবার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক (এসআই) আবু মুসা’র নেতৃত্বে শুক্রবার রাত ১১টার দিকে পৌর শহরের কালেক্টরেট স্কুলের দক্ষিণপাশের নদীয়া লন্ড্রীর সামনে থেকে সবুজকে আটক করে পুলিশ। এসময় তার কাছ থেকে ১১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। সে টেকনাফ থেকে ইয়াবা এনে বিভিন্ন স্থানে বিক্রি করতো। তার বিরুদ্ধে নোয়াখালী ও লক্ষ্মীপুর সদর থানায় একাধিক মামলা রয়েছে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে।


জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত সাড়ে ১২টায় শহরের উত্তর তেমুহনী এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পেট্রোলপাম্পের পাশের রাস্তার উপর থেকে মো. জুয়েল হোসেন আটক ও তার কাছ থেকে ৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সদর থানায় ৬টি মামলা রয়েছে। এ ঘটনায় থানার এসআই আ. মতিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।


সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আটককৃতদেরকে শনিবার দুপুরে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ