নোয়াখালীর দুই শীর্ষ মাদক কারবারি লক্ষ্মীপুরে মাদকসহ আটক - খবর তরঙ্গ
শিরোনাম :

নোয়াখালীর দুই শীর্ষ মাদক কারবারি লক্ষ্মীপুরে মাদকসহ আটক



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারের আফজাল সড়ক থেকে নোয়াখালীর চাটখিলের দুই শীর্ষ মাদক কারবারি সাইফুল ইসলাম ও টিপু সুলতানকে ইয়াবাসহ আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। ১শ’ পিস ইয়াবা উদ্ধার। মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতে সোপর্দ করা হয়। বিচারক তাদের দুইজনকে জেলা হাজতে প্রেরণ করার জন্য নির্দেশ প্রদান করেন।
পুলিশ জানায়, শীর্ষ ইয়াবা ব্যবসায়ী সাইফুল ইসলাম ও টিপু সুলতান ইয়াবা সরবরাহ করতে একটি সিএনজিযোগে খিলপাড়া বাজার থেকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে আসছে। এমন সংবাদের ভিত্তিতে লক্ষ্মীপুরের ডিবি পুলিশের এসআই মোঃ আব্দুল মান্নান ও এএসআই সেলিম মিয়াসহ সঙ্গীয় ফোর্স চন্দ্রগঞ্জ আফজাল সড়কের মুখে অবস্থান নেয়। পরে তাদেরকে বহনকারী সিএনজি অটোরিকশাটি আফজাল সড়ক অতিক্রম করার সময় তাদের গতিরোধ করে ডিবি পুলিশ।
জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. মোক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন, তিনি জানান,আটক সাইফুল ইসলাম ও টিপু সুলতান লক্ষ্মীপুর ও চাটখিল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা দুজনই শীর্ষ মাদক কারবারি ও নোয়াখালীর চাটখিলের খিলপাড়া ইউনিয়নের বাসিন্ধা। সোমবার সন্ধ্যায় আটক করা হয়। এ সময় সাইফুল ইসলাম ও টিপু সুলতানের দেহ তল্লাশী করে ১শ’ পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ধৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।



এ সম্পর্কিত আরো খবর

লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ