লক্ষ্মীপুরের দত্তপাড়ায় দুর্বৃত্তের গুলিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিলন নিহত - খবর তরঙ্গ
শিরোনাম :

লক্ষ্মীপুরের দত্তপাড়ায় দুর্বৃত্তের গুলিতে স্বেচ্ছাসেবক লীগ নেতা মিলন নিহত



আতোয়ার রহমান মনির, (খবর তরঙ্গ ডটকম)

লক্ষ্মীপুরের দত্তপাড়া এলাকায় দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন স্বেচ্ছাসেবকলীগ নেতা ও ইউনিয়নের (৬ নং ওয়ার্ড ) মেম্বার খোরশেদ আলম মিলন নিহত। শনিবার রাত রাত ৯ টার দিকে দত্তপাড়া এলাকার আওলাদাতপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত খোরশেদ আলম মিলন দত্তপাড়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক ও দত্তপাড়া ইউনিয়নের সৈয়দপুর গ্রামের ৬ নং ওয়াডের স্থানীয় মেম্বার।


পুলিশ ও স্থানীয়রা জানায় , রাতে দত্তপাড়া এলাকার পাশ্ববর্তী হাজীপাড়া ইউনিয়নের আওলাদাতপুর গ্রামের চায়ের দোকানে বসে আড্ডা দিচ্ছিল স্বেচ্ছাসেবকলীগ নেতা খোরশেদ আলম মিলন।


এ সময়  একটি মোটর সাইকেলে করে কয়েকজন দুর্বৃত্ত এসে কিছু বুঝে উঠার আগেই মিলনকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুড়ে পালিয়ে যায়। পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এদিকে এ ঘটনায় হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবী জানিয়েছেন নিহতের স্বজনসহ এলাকাবাসী।


দত্তপাড়া পুলিশ ফাড়ির ইনর্চাজ মাখন লাল জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসেছে।এলাকায় পুলিশ মোতায়ন করা হয়েছে। হত্যাকারীদের গ্রেফতারের জন্য পুলিশ কাজ করছে। নিহত স্বেচ্ছাসেবকলীগ নেতা খোরশেদ আলম মিলনের মৃতদেহ উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে।


লক্ষীপুর এর অন্যান্য খবরসমূহ
লক্ষ্মীপুর এর অন্যান্য খবরসমূহ