কুমিল্লা-৯ নৌকার পক্ষে ভোট চাচ্ছেন প্রবাসী মিজানুর রহমান সুমন - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লা-৯ নৌকার পক্ষে ভোট চাচ্ছেন প্রবাসী মিজানুর রহমান সুমন



মশিউর রহমান সেলিম/আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লা-৯ লাকসাম-মনোহরগঞ্জ আসনে শাসক দল আ’লীগের নৌকা প্রতীক নিয়ে সৌদি আরব, বৃহত্তর কুমিল্লা আওয়ামী পরিবার সংগঠনের সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ মক্কা মহানগর সাধারণ সম্পাদক মিজানুর রহমান সুমন গত সপ্তাহ ব্যাপি উপজেলার মৈশাতুয়া, উত্তর ঝলম ও দক্ষিণ ঝলম ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড, পাড়া মহল্লা ও হাটবাজার তথা অলি-গলিতে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন।

বিভিন্ন গনসংযোগ, উঠান বৈঠক ও পথ সভায় তিনি বলেন, আগামী ৩০ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে এ অঞ্চলের উন্নয়নের ধারা ও গণতন্ত্র অব্যাহত রাখতে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। বিজয়ের প্রতীক নৌকা মার্কার সরকার পুনরায় ক্ষমতায় এলে এ আসনের প্রতিটি গ্রামকে পর্যায়ক্রমে শহরে রূপান্তরিত করা হবে।

ইতিমধ্যে ভোটের রাজনীতিতে লাকসাম-মনোহরগঞ্জ আসনে সব কটি এলাকায় নৌকা মার্কার গণজোঁয়ার উঠেছে। কোন অপশক্তি এই গণজোঁয়ারকে ঠেকাতে পারবে না।


আওয়ামী লীগের নৌকা মার্কার গণসংযোগকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নৌকা হলো উন্নয়নের প্রতিক, নৌকার সরকার যতবার ক্ষমতায় এসেছে তখনই দেশের সার্বিক উন্নয়ন হয়েছে। তাই ভোট বিপ্লবের মাধ্যমে আপনারা নৌকায় ভোট দিয়ে প্রিয় নেতা তাজুল ইসলামকে বিজয়ী করবেন। গত ১০বছরে এ অঞ্চলে ব্যাপক উন্নয়ন হয়েছে। লাকসাম-মনোহরগঞ্জ উপজেলায় শত ভাগ বিদ্যুতায়ন করা হয়েছে। শিল্পকারখানা গড়ে উঠলে অত্র অঞ্চলের ব্যাপক উন্নয়নের পাশা-পাশি মানুষের কর্মসংস্থানের সুযোগ তৈরী হবে।

প্রবাসী সুমন নিজ এলকা ছাড়াও নেতা-কর্মীদের আহ্বানে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগে অংশনেন।


প্রবাসী সুমন আরো বলেন, আমাদের প্রিয় নেতা তাজুল ইসলাম ৯৬ সালে নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় ব্যাপক উন্নয়ন করেছে। শত শত রাস্তাঘাট, কালবার্ট, মসজিদ, মন্দির সহ বিভিন্ন স্কুল-কলেজের নতুন ভবন নির্মান ও পুরাতন ভবন সংস্কার করা হয়েছে।
গনসংযোগ কালে সফর সঙ্গী হিসাবে মনোহরগঞ্জ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্চা সেবক লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ বিভিন্ন দেশে কর্মরত প্রবাসী লোকজন উপস্থিত ছিলেন। এছাড়া প্রবাসী মিজানুর রহমান সুমন বিগত কয়েক দিন যাবত স্থানীয় সাংসদ ও শাসকদলীয় প্রার্থী মোঃ তাজুল ইসলামের নৌকা মার্কার পক্ষে লাকসাম ও মনোহরগঞ্জ উপজেলার বিভিন্ন গণসংযোগ ও উঠান বৈঠকে সফরসঙ্গী হিসাবে গনসংযোগ করেন।



কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
ভোটের হাওয়া এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ