সোনাগাজীতে গুনী সম্মাননা পেলন সমর দাস - খবর তরঙ্গ
শিরোনাম :

সোনাগাজীতে গুনী সম্মাননা পেলন সমর দাস



আমজাদ হোসাইন (নাহিদ), সোনাগাজী (ফেনী) প্রতিনিধি।, (খবর তরঙ্গ ডটকম)

সোনাগাজী উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের সাতবাড়িয়া সার্বজনীন দূর্গা পূজা উদ্যাপন পরিষদ ও ব্রজ বালক সংঘের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে রাধাগোবিন্দ মন্দির প্রাঙ্গনে সোমবার রাতে গুণী সম্মাননা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

মন্দির কমিটির সভাপতি মিহির বরণ নাথের সভাপতিত্বে ও সম্পাদক নরোত্তম সাহা পলাশের পরিচালনায় মূল সম্মাননা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির , বিশেষ অতিথি ছিলেন সাংবাদিক আমজাদ হোসাইন, এসআই এবিএম গোলাম কিবরিয়া, মতিগঞ্জ ইউপির প্যানেল চেয়ারম্যান অজয় কুমার শীল, বাংলাদেশ বেতার চট্টগ্রাম কেন্দ্রের শিল্পী সমীর বরণ নাথ, ব্রজ বালক সংঘের সভাপতি রাম প্রসাদ সাহা, পূজা উদযাপন কমিটির সভাপতি অসীম সাহা, সম্পাদক শঙ্কর নাথ প্রমূখ।

 

গুণী সম্মাননা অনুষ্ঠানে ব্রজ বালক সংঘ ও পূজা উদ্যাপন পরিষদের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবার উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের সাংগঠনিক সম্পাদক সমর দাসকে শ্রেষ্ঠ সংগঠক ও বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য গুণী সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠান শেষে অতিথি বৃন্দ সংবর্ধিত অতিথি সমর দাসের হাতে গুণী সম্মাননার ক্রেস্ট তুলে দেন। এছাড়াও উক্ত মন্দিরে শারদীয় অল-রাউন্ডার প্রতিযোগিতায় অংশগ্রহণ কারী এবং র‌্যাফেল ড্র’র বিজয়ীদের মাঝেও পুরস্কার বিতরণ করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

ফেনী এর অন্যান্য খবরসমূহ
সোনাগাজী এর অন্যান্য খবরসমূহ