কচুয়ায় ঝিলমিল সাংস্কৃতিক সংঘের ১০ দিন ব্যাপী পিঠা উৎসব ও আনন্দ মেলা - খবর তরঙ্গ
শিরোনাম :

কচুয়ায় ঝিলমিল সাংস্কৃতিক সংঘের ১০ দিন ব্যাপী পিঠা উৎসব ও আনন্দ মেলা



এম. সাইফুল মিজান, কচুয়া, (খবর তরঙ্গ ডটকম)

কচুয়ার রহিমানগরে অবস্থিত ঝিলমিল সাংস্কৃতিক সংঘের ১০ দিন ব্যাপী পিঠা উৎসব ও আনন্দ মেলা গতকাল শুক্রবার থেকে শুরু হয়েছে। এ উপলক্ষে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয় মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান, কৌতুক, আধুনিক ড্যান্স, মর্ডান ড্যান্স ও বিশেষ নাটকের আয়োজন করা হয়েছে। আজ ২০ জানুয়ারী শরিবার পিঠা উৎসব ও আনন্দ মেলার উদ্বোধন করবেন প্রধান অতিথি সরকারী হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি।

 

মেলা উদযাপন কমিটির আহবায়ক ও গোহট দক্ষিন ইউপি চেয়ারম্যান মোঃ শাহারিয়া (শাহিনের) সভাপতিত্বে ১৯ জানুয়ারি শাহরাস্তি উপজেলার বিজয় ড্যান্স একাডেমী, ২০ জানুয়ারি ঝিলমিল সাংস্কৃতিক সংঘ, ২১ জানুয়ারি চাঁদপুর জেলার তারুন্য সাংস্কৃতি সংঘ, ২২ জানুয়ারি ঢাকার ড্যান্স সিমবল একাডেমী, ২৩ জানুয়ারি চাঁদপুর জেলার নতুন কুড়ি, ২৪ জানুয়ারি কুমিল্লা জেলার ব্লাক এন্ড হোয়াইট ডান্স ক্লাব, ২৫ জানুয়ারি মতলব উপজেলার বসুন্ধরা নাট্য গোষ্ঠী, ২৬ জানুয়ারি ঢাকার ব্লাক বয় এন্ড ডান্স গ্রুপ, ২৭ জানুয়ারি কচুয়ার ঝিলমিল সাংস্কৃতিক সংঘ ও ২৮ জানুয়ারি জাতীয় পর্যায়ের বিভিন্ন অতিথি শিল্পি দের মনোজ্ঞ সাংস্কৃতি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

ঝিলমিল সাংস্কৃতিক সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি ফরহাদ চৌধুরী জানান, সকাল১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মানুষকে বিনোদনের জন্য সকল প্রকার সাংস্কৃতিক অনুষ্ঠানের ব্যবস্থা রয়েছে। সংঘের নিয়মিত শিল্পিদের বাহিরে দেশের খ্যাতনামা শিল্পি ও সংঘঠনের শিল্পিদের সমন্বয়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সবাইকে অনুষ্ঠান উপভোগ করার আমন্ত্রন জানানো হয়েছে ।


এ সম্পর্কিত আরো খবর

কচুয়া এর অন্যান্য খবরসমূহ