কচুয়ায় আওয়ামীলীগের উদ্যোগে মানব বন্ধন ও আলোচনা সভা - খবর তরঙ্গ
শিরোনাম :

কচুয়ায় আওয়ামীলীগের উদ্যোগে মানব বন্ধন ও আলোচনা সভা



এম. সাইফুল মিজান, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

২০০৪ সালের ২১ আগস্ট ঢাকার বঙ্গবন্ধু এ্যভিনিউতে আওয়ামীলীগের জনসভায় জামাত-বিএনপির সন্ত্রাসীদের গ্রেনেড হামলায় নিহত আওয়ামীলীগ নেত্রী আইভি রহমানসহ নিহত অন্যান্য নেতাকর্মীদের খুনীদের গ্রেফতার ও শাস্তির দাবীতে মানব বন্ধন কর্মসূচি চাঁদপুরের কচুয়ায় পালিত হয়েছে। গত রবিবার(২১অঅগষ্ট)বিকেলে উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের উদ্যোগে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে বিশাল এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়। পরে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজালাল প্রধান জালালের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ।

 

বিশেষ অতিথি বক্তব্য রাখেন, পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ আব্দুল জব্বার বাহার ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল।

 

ওই সময় আরো বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক মাঈনউদ্দিন আহমেদ সবুজ, উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহসভাপতি মাহবুবে রাব্বানী মানিক, সাবেক ছাত্রলীগ নেতা মঞ্জুর এলাহী মজুমদার, মোশারফ হোসেন সজিব ও ছাত্রলীগ নেতা ফসিউল আলম।



এ সম্পর্কিত আরো খবর

চাঁদপুর এর অন্যান্য খবরসমূহ