ভূমি কর্মকর্তা আব্দুল মালেক আজাদ’র মৃত্যুতে চট্টগ্রাম নগর উত্তর শিবিরের শোক - খবর তরঙ্গ
শিরোনাম :

ভূমি কর্মকর্তা আব্দুল মালেক আজাদ’র মৃত্যুতে চট্টগ্রাম নগর উত্তর শিবিরের শোক



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলা ভূমি অফিসের তহসিলদার ও বাকলিয়া থানাধীন রসূলবাগ আবাসিক এলাকা সমাজকল্যাণ পরিষদ’র সাবেক অর্থ সম্পাদক আব্দুল মালেক আজাদ’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির চট্টগ্রাম মহানগরী উত্তর সভাপতি আহমেদ সাদমান সালেহ ও সেক্রেটারী আ স ম রায়হান।

 

যৌথ শোক বার্তায় শিবির নেতৃবৃন্দ বলেন দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে আব্দুল মালেক আজাদ গত ৭ এপ্রিল রাত ৮:১৫ টায় ঢাকার এ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ব্যক্তি জীবনে তিনি অত্যন্ত সৎ, নিষ্ঠাবান ও দ্বীন ইসলামের এক নিখাদ সুপরিচিত লোক হিসেবে সমাজে নিজেকে প্রতিষ্ঠা করতে সক্ষম হয়েছিলেন। তিনি ছাত্রাবস্থা থেকে দ্বীনি আন্দোলনের সাথে সম্পৃক্ত থেকে ব্যক্তি ও সমাজ জীবনে তা বাস্তবায়নে সর্বদা সচেষ্ট ছিলেন। তাঁর মৃত্যুতে জাতি একজন দ্বীনের সৈনিককে হারালো যা সহজে পূরণ হবার নয়।

 

শিবির নেতৃবৃন্দ মরহুমের মৃত্যুতে গভীর শোক জানিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান। একই সাথে তাঁর রেখে যাওয়া স্ত্রী, ১ ছেলে, ৪ মেয়ে, আত্মীয় স্বজন ও অসংখ্য গুণগ্রাহীদের ধৈর্য্য ধারণের তাওফিক কামনা করে মহান আল্লাহর দরবারে ফরিয়াদ জানান। মরহুম মালেক আজাদ’র গ্রামের বাড়ী পেকুয়া উপজেলার রাজাখালী ইউনিয়নে।

 



এ সম্পর্কিত আরো খবর

চট্টগ্রাম এর অন্যান্য খবরসমূহ