চট্টগ্রাম-১০ নির্বাচনী আসনের হালিশহর ২৫ ওয়ার্ড জামায়াতের প্রতিবাদ সমাবেশে - খবর তরঙ্গ
শিরোনাম :

চট্টগ্রাম-১০ নির্বাচনী আসনের হালিশহর ২৫ ওয়ার্ড জামায়াতের প্রতিবাদ সমাবেশে



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য, সাবেক এমপিমজলুম জননেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীকে রিমান্ডের নামে জুলুম-নির্যাতন ও হয়রানি বন্ধের দাবী এবং অবিলম্বে নি:শর্ত মুক্তি দাবী জানিয়ে জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর হালিশহর থানার চট্টগ্রাম-১০ নির্বাচনী আসনের ২৫নং ওয়ার্ড শাখার উদ্যোগে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশ জামায়াত নেতা মহিব উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

 

উক্ত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন, জামায়াত নেতা আবু গালিব। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাহেদ হোসাইন ও আলতাফ হোসেন প্রমুখ।

সমাবেশে জামায়াত নেতৃবৃন্দ বলেন, এই অবৈধ সরকার ক্ষমতায় টিকে থাকার জন্য আবারো একটি প্রহসনের নির্বাচন আয়োজনের জন্য পাঁয়তারা করছে। এদেশের জনগণ আর ৫ জানুয়ারীর মতো নির্বাচন হতে দিবে না। নেতৃবৃন্দ বলেন, জামায়াত-বিএনপির নেতৃবৃন্দকে আবারো গ্রেফতার করে নির্বাচনে যাতে সুষ্ঠু পরিবেশ তৈরী হতে না পারে আওয়ামীলীগ সেই ষড়যন্ত্র করছে। নেতৃবৃন্দ বলেন, অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্লেয়িং লেভেল ফিল্ড তৈরী করতে হবে।

 

জামায়াত নেতৃবৃন্দ জামায়াতে ইসলামী চট্টগ্রাম-১০ আসনের প্রার্থী মজুলুম জননেতা আলহাজ্ব শাহজাহান চৌধুরীসহ গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীদের নি:শর্ত মুক্তির দাবী জানান।


এ সম্পর্কিত আরো খবর

চট্টগ্রাম এর অন্যান্য খবরসমূহ