জামায়াত নেতা আব্দুল মতিনের পিতার মৃত্যুতে চট্টগ্রাম মহানগরী জামায়াত নেতৃবৃন্দের শোক - খবর তরঙ্গ
শিরোনাম :

জামায়াত নেতা আব্দুল মতিনের পিতার মৃত্যুতে চট্টগ্রাম মহানগরী জামায়াত নেতৃবৃন্দের শোক



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

বাংলাদেশ জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরী অফিস সহকারী ও ওয়ার্ড জামায়াতের সভাপতি মোহাম্মদ আব্দুল মতিনের পিতা এবং সেনবাগ থানা পৌরসভার ৫নং কাদরা ওয়ার্ডের রুহুল আমিন মেম্বার বাড়ীনিবাসী বিশিষ্ট সমাজ সেবক মোহাম্মদ আব্দুল কাদের মোল্লার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ওচট্টগ্রাম মহানগরী আমীর মুহাম্মদ শাহজাহান, কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরী সেক্রেটারী মুহাম্মদ নজরুলইসলাম, কোতোয়ালী থানা আমীর মুহাম্মদ আবুল কাসেম ও থানা সেক্রেটারী মুহাম্মদ আমির হোসাইন এক শোক বাণী প্রদান করেন।

 

শোক বাণীতে নগর জামায়াত নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার বর্গের প্রতি সমবেদনা জানান।
মরহুমের জানাজা পূর্ব সমাবেশে বক্তব্য সেনবাগ থানা পৌরসভাজামায়াতের আমীর মাওলানা ইয়াছিন মিয়াজী, থানাযুব দলের সভাপতি মির্জা গোলাম মোস্তফা, মোহাম্মদ আবদুর রহিমও মরহুমের বড় ছেলে মোহাম্মদ আবদুল মতিন।

 

জানাজায় জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর প্রচার সম্পাদক মোহাম্মদ উল্লাহ্, মরহুমের ছোট ছেলে মোহাম্মদ তাজুল ইসলাম, কাদরা বালিকা মাদ্রাসার সুপার মাওলানা আবদুল কুদ্দুছ ও কাদরা হামিদিয়া দাখিল মাদ্রাসার সুপারমা ওলানা মুহাম্মদ আবু ছায়েদ সহ এলাকার বহু আলেম ওলামা, শিক্ষক, ব্যবসায়ী সহ গণ্যমান্য ব্যক্তি বর্গ উপস্থিত ছিলেন।

 

বাদে আছর মরহুমের নিজ বাড়ীর আঙ্গিনায় নামাজে জানাজায় ইমামতি করেন, মরহুমেরবড় ছেলে মোহাম্মদ আব্দুলমতিন। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

চট্টগ্রাম এর অন্যান্য খবরসমূহ