যেসব ছেলেমেয়েরা মা-বাবার কথা শুনে না তারা সফল হতে পারে না- কবি আলী আশরাফ খান - খবর তরঙ্গ
শিরোনাম :

যেসব ছেলেমেয়েরা মা-বাবার কথা শুনে না তারা সফল হতে পারে না- কবি আলী আশরাফ খান



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

‘যেসব ছেলেমেয়েরা মা-বাবার কথা শুনে না তারা সফল হতে পারে না। আমি হলফ করে বলতে পারি, যেসব ছেলেমেয়েরা মা-বাবাকে অসম্মান করে এবং মা-বাবার কথা শুনে না তারা জীবনে কোন কাজে কখনও সফল হয় না-হতে পারে না’। ২৭ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুরের রামনগর ইন্টাঃ স্কুলে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশ-এর বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের সম্মাননা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট কবি-কলামিস্ট ও সংগঠক মো. আলী আশরাফ খান এসব কথা বলেন। এসময় তিনি তরুণদের প্রতি বিশেষ আহ্বান জানান যে, তারা যেন মাদক থেকে দূরে থাকেন এবং সময়ের সঠিক ব্যবহার করেন।

 

উক্ত অনুষ্ঠানে বিশিষ্ট হস্তাক্ষরবিদ ও ধারাভাষ্যকার মোঃ মনির হোসেন মাস্টারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন, বিকেএ কুমিল্লা (প.) জেলা শাখার সভাপতি মাও. আবু ইউসুফ মুন্সী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিকেএ কুমিল্লা (প.) জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ শাহ্ আলম সরকার, স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃ জিন্নাত আলী প্রধান, সমাজসেবী মোঃ হুমায়ুন কবির, মোঃ তাজুল ইসলাম, মোঃ জহিরুল ইসলাম, মোঃ জাহাঙ্গীর সরকার ও ওই স্কুলের প্রিন্সিপাল মোঃ সাইফুল ইসলাম, মোঃ মনির হোসেন প্রমুখ।

 

পরে মনোমুগ্ধকর গজল পরিবেশন করে স্কুলের শিক্ষার্থী মোঃ জালাল উদ্দিন ও মোঃ মানিক মিয়া। কবিতা পাঠ করে, অথৈ আক্তার, আজুরা আক্তার এবং দেশাত্মবোধক গান পরিবেশন করে সাদিয়া আক্তার, আফরোজা ও রাবেয়া আক্তার।
অনুষ্ঠানে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশ-এর বৃত্তিপ্রাপ্ত ৩৩ জন শিক্ষার্থীকে নগদ অর্থ, সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করেন উপস্থিত অতিথিবৃন্দ।

 



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মতামত এর অন্যান্য খবরসমূহ