হাজীগঞ্জে পুকুর থেকে ৪ কিশোরের লাশ উদ্ধার! স্বজনদের আহাজারি, হাজারো মানুষের ঢল - খবর তরঙ্গ
শিরোনাম :

হাজীগঞ্জে পুকুর থেকে ৪ কিশোরের লাশ উদ্ধার! স্বজনদের আহাজারি, হাজারো মানুষের ঢল



আকবর হোসেন, (খবর তরঙ্গ ডটকম)

চাঁদপুরের হাজীগঞ্জে পুকুর থেকে একই সাথে ৪ কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাটি ঘটে আজ মঙ্গলবার সকালে পৌর এলাকার রান্ধুনীমুড়া শুকু কমিশনার বাড়ির দিঘিতে। ১৩/১৪ বয়সী চার কিশোরের লাশ ভেসে উঠতে দেখে স্থানীয়রা চিৎকার দেয়।

এর আগের দিন সোমবার দুপুর ১২টায় ঐ কিশোর একই সাথে গোসল করতে নেমে আর ফিরে আসেনি। দিনভর মাইকিং করেও তাদের না পেয়ে পরদিন এমন দৃশ্য দেখতে হলো পরিবারের লোকজনের। খবর পেয়ে হাজার হাজার মানুষ এক নজর দেখতে ভিড় জমায়।

 

নিহতরা হলো ওয়াসিমের ছেলে রাহুল (১৩), শামিম (১১), আহসান হাবিবের ছেলে রায়হান (১১), শাহরাস্তির নজরুল ইসলামের ছেলে লিয়ন (১৩)। লিয়ন নানার বাড়ীতে থাকতো।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, সোমবার দুপুর থেকেই ৪ কিশোরকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এ জন্য হাজীগঞ্জের বিভিন্ন স্থানে মাইকিং করা হয়েছে। আজ (মঙ্গলবার) ভোরে তাদের মৃতদেহ বাড়ীর পুকুরে ভেসে উঠতে দেখা যায়। তারা আরো জানায়, নিহতেরা সবাই সাঁতার জানতো।

প্রত্যেকদর্শীরা জানান, সোমবার দুপুরে ৪ কিশোর ওই পুকুরে গোসল করতে নেমেছিল। তাই অনেকের ধারনা ছিল গোসল করে, তারা অন্য কোথাও চলে গেছে। তাই বাজারে মাইকিং করা হয়েছে।

ওয়ার্ডের কাউন্সিলর মো. শুকু মিয়া জানান, ৪ কিশোর হাজীগঞ্জ বাজারে বিভিন্ন সময় হকারী কাজ করতো। সোমবার দুপুর থেকে তারা নিখোঁজ ছিল।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহা. জাবেদুল ইসলাম জানান, ঘটনা শোনার পর পরই এসআই জয়নাল আবেদীনকে প্রেরণ করা হয়েছে

 


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
চাঁদপুর এর অন্যান্য খবরসমূহ