নাঙ্গল মার্কায় ভোট দিয়ে আরেকবার সুযোগ দিন এডঃ এটিএম আলমগীর - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গল মার্কায় ভোট দিয়ে আরেকবার সুযোগ দিন এডঃ এটিএম আলমগীর



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

লাকসাম-মনোহরগঞ্জ আসনের সাবেক এমপি, বাংলাদেশ শিল্প ব্যাংক ও কমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যান জাতীয় পাটির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য এডভোকেট এটিএম আলমগীর বলেন এ দেশের সফল রাষ্ট্র নায়ক, পল্লী বন্ধু আলহাজ¦ হুসাইন মুহাম্মদ এরশাদ। তার আমলে দেশ উন্নতি লাভ করে। দেশের সার্বিক উন্নতি হয়েছে। তিনি বলেন বর্তমানে দেশকে উন্নতির দিকে নিতে হলে পল্লী বন্ধু আলহাজ¦ হুসাইন মুহাম্মদ এরশাদের বিকল্প নেই এবং রাষ্ট্র পরিচালনায় এরশাদের মত দক্ষ লোকের বর্তমানে প্রয়োজন। তিনি বলেন নাঙ্গল মার্কায় ভোট দিয়ে আরেকবার রাষ্ট্র পরিচালনায় সুযোগ দিন। তিনি আরো বলেন লাকসাম-মনোহরগঞ্জ আসনে ৯১ থেকে ৯৫ সাল পর্যন্ত আমি এমপি থাকা অবস্থায় অত্র অঞ্চলের সার্বিক উন্নয়ন হয়েছে।

 

আমাকে আরেকবার নির্বাচিত করা হলে লাকসাম-মনোহরগঞ্জ উপজেলাকে মডেল উপজেলায় রুপান্তর করা হবে এবং লাকসামে বিসিক শিল্প নগরী ও লাকসামকে জেলা ঘোষনার জন্য কাজ করব। তিনি নাঙ্গল মার্কায় ভোট দেয়ার জন্য আহ্বান জানান। প্রধান অতিথি এডভোকেট এটিএম আলমগীর বক্তব্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি শুক্রবার মনোহরগঞ্জ উপজেলার নিজ বাড়ী সংলগ্ন মিলনায়তনে আয়োজিত লাকসাম-মনোহরগঞ্জ উপজেলা জাতীয় ছাত্র সমাজ নেতা কর্মীদের এক কর্মী সভায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

লাকসাম উপজেলার ছাত্র সমাজ আহবায়ক রাশেদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্র সমাজের আহবায়ক মিজানুর রহমান, ছাত্র সমাজ কুমিল্লা মহা নগর আহবায়ক মহিন উদ্দিন, প্রধান আলোচক ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলার জাতীয় ছাত্র সমাজ সদস্য সচিব শাহাদাত হোসেন সজিব, মনোহরগঞ্জ উপজেলা জাতীয় পাটির সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম মোল্লা, লাকসাম উপজেলা ছাত্র সমাজের সাবেক সেক্রেটারী আবদুর রহমান ও মনোহরগঞ্জ উপজেলা ছাত্র সমাজের সেক্রেটারী কামাল হোসেন এর পরিচালনায় এতে বক্তব্য রাখেন লাকসাম উপজেলা ছাত্র সমাজের সাবেক সভাপতি মানিক চৌধুরী, ছাত্র সমাজ লাকসাম পৌরসভা সদস্য সচিব জুয়েল হোসেন, ছাত্র সমাজ লাকসাম সরকারি কলেজ আহবায়ক শাগীর আহম্মদ, মুদাফরগঞ্জ উত্তর ইউনিয়ন নেতা নোমান হোসেন, মুদাফরগঞ্জ দক্ষিণ ইউনিয়ন নেতা মোঃ ফয়সাল, ইসলামী ছাত্র সেনা মনোহরগঞ্জ উপজেলা সেক্রেটারী কাউছার হিলালী, বাকই ইউনিয়ন নেতা আশিকুর রহমান মজুমদার, গোবিন্দপুর ইউনিয়ন নেতা সাফায়েত হোসেন, মনোহরগঞ্জ উপজেলা নেতা উজ্জ্বল মোল্লা, ঝলম ইউনিয়ন নেতা মোঃ ফরহাদ, আজগরা ইউনিয়ন নেতা শহীদুল ইসলাম প্রমুখ।

 

সাবেক এমপি জাতীয় পাটির সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী এডভোকেট এটিএম আলমগীর এর আগে বৃহস্পতিবার লাকসাম পৌরসভার ফতেপুর, গাজীমুড়া, মোহাম্মদপুর, গোবিন্দপুর বাজার , গাজীরপাড়, আশিরপাড় বাজার গণসংযোগ এবং শুক্রবার বিকালে মানোহরগঞ্জ বাজারে গনসংযোগ ও শনিবার মনোহরঞ্জ উপজেলা মৈসাতুয়া ইউনিয়নে গণসংযোগ করেন। তিনি এলাকার জনগনের সাথে দেখা কুশল বিনিময় করেন।



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ