মনোহরগঞ্জ বিপুলাসারে প্রবাসীর সম্পত্তি দখলে ব্যর্থ হয়ে প্রাণ নাশের হুমকি - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জ বিপুলাসারে প্রবাসীর সম্পত্তি দখলে ব্যর্থ হয়ে প্রাণ নাশের হুমকি



মনোহরগঞ্জ প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জের ইতালী প্রবাসীর মালিকানাধীন ১৯ শতক কবরের স্থানের সম্পত্তি জবর-দখলের ব্যর্থ হয়ে তাঁকে ও তাঁর পরিবারকে প্রাণ নাশের হুমকী-দমকী নাজেহালের অভিযোগ পাওয়া গেছে। উপজেলার জাওড়া (পাটওয়ারী বাড়ি) মৃত মকবুল হোসেনের ছেলে ইতালি প্রবাসী রেজাউল করিম ফয়সাল (৪০) বাদী হয়ে একই গ্রামের গোলাম রাব্বানী মোরশেদ (৫০), মোঃ কালু (৩৫), আবদুর রাজ্জাক (৬০), স্বপন (৩০), মোঃ বাবু (২৮), গোলাম মর্তুজা নান্নু (৫৫), মোঃ কাজিম (২২) ও সিরাজ মিয়া (৫৮) এর বিরুদ্ধে মনোহরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

 

অভিযোগ ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সুত্র জানায়, বিভিন্ন সময়ে রেজাউল করিম ও তার ভাইয়ের বৈধ মালিকানাধীন ও দখলীয় পৈত্রিক সম্পত্তি (বর্তমানে কবরস্থান) জবর-দখল, গাছ-পালা কেটে নেয়াসহ সীমানা বেড়া ভেঙ্গে ক্ষতিসাধন করে আসছে ওই অভিযুক্তরা। এছাড়া ওই প্রবাসী ও তার পরিবারের লোকদের উপর শারীরিক ও মানসিক নির্যাতন ও হামলা করে প্রাণনাশের হুমকি দিচ্ছে তারা।

 

এঘটনায় গত ১৮ জুলাই রেজাউল করিম বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী করেন এবং ২৪ জুলাই কুমিল্লা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে একটি মোকাদ্দমা দায়ের করেন । ওই প্রবাসী জানান বর্তমানে তিনি ও তাঁর পরিবারের লোকজন নিরাপত্তাহীনতায় ভুগছেন। পুলিশ অভিযুক্তদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় ঘটনার প্রতিকার ও বিচার প্রার্থনা করে প্রবাসী রেজাউল করিম কুমিল্লা পলিশ সুপারের বরাবরেও লিখিত অভিযোগ দায়ের করেন।



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ