মনোহরগঞ্জে যমুনা ব্যাংকের ১২৪তম শাখা’র উদ্বোধন - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে যমুনা ব্যাংকের ১২৪তম শাখা’র উদ্বোধন



মশিউর রহমান সেলিম/ মো: আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জে যুমনা ব্যাংকের ১২৪তম শাখা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্থানীয় সংসদ সদস্য মোঃ তাজুল ইসলাম বলেছেন, যমুনা ব্যাংকের মাধ্যমে আমরা দেশে শিক্ষিত, মেধা সম্পন্ন হাজার হাজার যুবকদের কর্ম সংস্থানের ব্যবস্থা করেছি। আভ্যন্তরিন অনলাইন ব্যাংকিং ব্যবস্থাপনায় আধুনিকায়ন করা হয়েছে, দেশের অর্থনৈতিক সমৃদ্ধি অর্জনে যমুনা ব্যাংক নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

 

তিনি আরো বলেন যমুনা ব্যাংক ফাউন্ডেশন দেশের অসহায়, দরিদ্র মানুষদের কল্যানে নানাহবিধ প্রকল্প নিয়ে কাজ করে যাচ্ছে। মনোহরগঞ্জের সার্বিক কল্যানে যমুনা ব্যাংকের এ শাখা যথেষ্ঠ ভুমিকা রাখবে।

 

আজ রবিবার মনোহরগঞ্জ বাজারে যুমনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শফিকুল আলম এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুমনা ব্যাংকের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ.কে.এম মোর্শারফ হুসাইন, যুমনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব নুর মোহাম্মদ, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ, হেড অব এইচ আর মামুন মাহমুদ, ব্যাংকের শীর্ষ কর্মকর্তা বদিউল আলম মজুমদার, মোঃ সাইফুদ্দিন, লাকসাম উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, লাকসাম পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, মনোহরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা শামিম বানু শান্তি, জেলা পরিষদ সদস্য এড. তানজিনা আক্তার, মনোহরগঞ্জ আ’লীগের সভাপতি আবদুল কাইয়ুম চৌধুরী, লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, এড. রফিকুল ইসলাম হিরা, মনিরুল ইসলাম রতন, কাউন্সিলর আবদুল আলিম দিদার, ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন শামিম, যমুনা ব্যাংক বিজরা শাখা ব্যাবস্থাপক আলহাজ্ব আবদুল আলীম ও মনোহরগঞ্জ শাখা ব্যাবস্থাপক মাহবুল আলম, অধ্যক্ষ আবু জামাল খাঁন, মাষ্টার সোলায়মান, উপজেলা যুবলীগ যুগ্ন আহবায়ক দেওয়ান জসিম উদ্দীন, উপজেলা ছাত্রলীগ সিনিয়র সহ সভাপতি আমির হোসেন ও সাধারন সম্পাদক মোঃ কামাল হোসেন সহ লাকসাম মনোহরগঞ্জ উপজেলার সরকারী বেসরকারী প্রশাসনিক কর্মকর্তা, জেলার বিভিন্ন ব্রাঞ্চ এর ব্যাবস্থাপক, ইউপি চেয়ারম্যান-মেম্বার, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রী, আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এবং স্থানীয় ব্যাবসায়ী সহ প্রবাসী ও বিভিন্ন পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

 

এছাড়া অনুষ্ঠান শেষে মনোহরগঞ্জ উপজেলার পোমগাঁও, শান্তির বাজার ও হাসনাবাদ বাজারে যমুনা ব্যাংকের এটিএম বুথ এবং ডিজিটাল ব্যাংকিং স্পীড সেন্টার বর্নাঢ্য আয়োজনে উদ্বোধন করা হয়।



এ সম্পর্কিত আরো খবর

অর্থনীতি এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ