লাকসাম দৌলতগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষের স্বর্নপদক লাভ - খবর তরঙ্গ
শিরোনাম :
“দ্বীনি শিক্ষার প্রচার-প্রসার, হাদীস চর্চা ও শিক্ষা প্রদানে বিশেষ অবদান”

লাকসাম দৌলতগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষের স্বর্নপদক লাভ



মোহাম্মদ আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

দ্বীনি শিক্ষার প্রচার-প্রসার, ইলমে হাদীস চর্চা ও শিক্ষা প্রদানের মাধ্যমে বিশেষ ভুমিকা পালনের স্বীকৃতি স্বরূপ বায়তুশ শরফ স্বর্নপদক পেলেন, লাকসাম দৌলতগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা আ.ন.ম তাজুল ইসলাম। বায়তুশ শরফ আন্জুমনে ইত্তেহাদ বাংলাদেশ কতৃক ৪ দিনব্যাপী পবিত্র ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন উপলক্ষে ৪ জন গুনী ব্যক্তিকে সংর্বধনা এবং বায়তুশ শরফ স্বর্নপদকে ভুষিত করা হয়।

 

লাকসাম দৌলতগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা আ.ন.ম তাজুল ইসলাম ১৯৭৬ সালে যুক্তিখোলা ফাজিল মাদরাসা থেকে দাখিলে প্রথম বিভাগে ট্যালেন্টপুল বৃত্তি লাভ, ১৯৯৪ সালে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে বি.এ ২য় বিভাগ, ১৯৯৬ সালে নোয়াখালী চন্দ্রগঞ্জ কারামতিয়া কামিল মাদরাসা থেকে কামিল শ্রেনিতে ১ম বিভাগ, ১৯৯৭ সালে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ থেকে এম.এ ১ম বিভাগ (১৫তম স্থান), ২০০০সালে মাদরাসা প্রশিক্ষণ কোর্স বিএমটিটিতে এ গ্রেড লাভ ও ২০০৮ সালে শিক্ষা প্রশাসন ব্যবস্থাপনায় উচ্চতর প্রশিক্ষণ গ্রহণ করেন। তিনি ২০০২ সালের ২৭শে জানুয়ারি থেকে লাকসাম দৌলতগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ হিসাবে দায়িত্ব পালন করছেন।

 

চট্টগ্রাম বায়তুশ শরফ কমপ্লেক্সে বায়তুশ শরফ পীর বাহ্রুল উলুম শাহ্সুফী হযরত মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দিনের সভাপতিত্বে গুনীজন সংর্বধনা ও স্বর্নপদক প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মরহুম পীর মাওলানা শাহ আবদুল জব্বারের সাহেবজাদা মাওলানা আবদুল হাই নদভী, চট্টগ্রাম বড়তলী জামে মসজিদের খতিব মাওলানা মামুনুর রশিদ নুরী, মাওলানা নুরুল ইসলাম, মাওলানা জাফর উল্ল্যাহ ও ঈদে মিলাদুন্নবী (সাঃ) উদযাপন কমিটির আহবায়ক আলহাজ রফিক আহমদসহ মাদরাসার শিক্ষক-অভিবাবক,শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানে প্রকৌশল, শিক্ষা, প্রশাসনিক ক্ষেত্রে ও ব্যাংকিং খাতে গুরুত্বপুর্ন দায়ীত্ব পালন এবং সামাজিক উন্নয়নে বাংলাদেশ কর্মাস ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান ড. ইঞ্জিনিয়ার রশীদ আহমদ চৌধুরী, আর্তমানবতার সেবা, শিক্ষার সম্প্রারণ, ইসলামি সংস্কৃতির বিকাশ ও মসজিদ-মাদরাসার খেদমতে এম.কে গ্রুপের চেয়ারম্যান আলহাজ মোহাম্মদ আবদুল আউয়াল, চিকিৎসা সেবার মাধ্যমে দুস্থ-মানবতার কল্যাণে চট্টগ্রাম লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের ট্রমা ও অর্থোপেডিক সার্জন ডা.মাহমুদুর রহমান সহ চারজন গুনী ব্যক্তিকে সংর্বধনা এবং বায়তুশ শরফ স্বর্নপদকে ভুষিত করা হয়।


এ সম্পর্কিত আরো খবর

উপজেলা এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ