লাকসামে যুবকের ফাঁস দেয়া লাশ উদ্ধার - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে যুবকের ফাঁস দেয়া লাশ উদ্ধার



সেলিম চৌধুরী হীরা, (খবর তরঙ্গ ডটকম)

লাকসামে রবিউল হোসেন (১৯) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার লাকসাম থানা পুলিশ পৌরসভার মুড়াদরগাহ রোডের ধোপাবাড়ি সংলগ্ন প্রবাসী আবুল কালামের বাড়ি থেকে ওইদিন সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


জানা গেছে, আগেরদিন শ্বশুর বাড়ি যাওয়ার পর ওইদিন বিকেল ৩টায় বউ ছাড়াই একাকি বাড়ি ফিরে আসে রবিউল। এ সময় তার শ্বশুর বউকে দেয়নি বলে ছোটবোন নিশু (১১) ও ছোটভাই সুমনের (৭) সাথে উচ্চবাচ্য করে। একপর্যায়ে নিশু ও সুমন ঘর থেকে বেরিয়ে যায়। ঘন্টা খানেক পর তারা ঘরে এসে দেখে রবিউল ঘরের সিলিংয়ের সাথে গলায় ওড়না পেচিয়ে ঝুলে আছে। ওইসময় ঘরের দরজা খোলা ছিল। পরে খবর পেয়ে সন্ধ্যায় লাকসাম থানার এসআই বেলাল হোসেন ও এসআই রফিকুল ইসলাম ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।


এলাকাবাসী জানায়, মাত্র ৩ মাস পূর্বে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুর পশ্চিমপাড়া (ঝালুয়াকান্দি) এলাকার রফিকুল ইসলামের মেয়ে শারমিন আক্তারের সাথে পারিবারিকভাবে রবিউল হোসেনের বিয়ে হয়। ঘটনার সময় রবিউলের পিতা মনির হোসেন ও মাতা বাসায় ছিলেন না। তারা বেশ কিছুদিন ধরে সপরিবারে এ বাসায় ভাড়ায় থাকে। তাদের বাড়ি চিতোষী এলাকার খুরগাও গ্রামে।
ওই যুবকের মৃত্যু হত্যা না আত্মহত্যা- এ নিয়ে লোকমুখে গুঞ্জন রয়েছে।


এ বিষয়ে লাকসাম থানার ওসি মনোজ কুমার দে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য আগামীকাল (শনিবার) কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ