লাকসাম জংশনে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন যাত্রীসেবার মান বৃদ্ধির জন্য এ বছর নতুন রেল কোচ ক্রয় করা হবে - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম জংশনে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন যাত্রীসেবার মান বৃদ্ধির জন্য এ বছর নতুন রেল কোচ ক্রয় করা হবে



মোঃ আবুল কালাম, স্টাফ রিপোর্টার, লাকসাম (কুমিল্লা), (খবর তরঙ্গ ডটকম)

শুক্রবার চট্টগ্রাম থেকে কসবা যাওয়ার পথে লাকসাম রেলওয়ে জংশনে যাত্রা বিরতিকালে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন বলেছেন, রেলওয়ের যাত্রীদের সেবার মান বৃদ্ধির লক্ষ্যে বিদেশ থেকে এ বছরের মধ্যে নতুন রেল কোচ ক্রয় করা হবে। আগামী দিনগুলোতে যাত্রীদের সুবিধার কথা বিবেচনায় নিয়ে রেলওয়েকে আরো আধুনিকায়ন করা হবে। লাকসাম থেকে দেশের বিভিন্ন অঞ্চলে যাতায়াতের জন্য টিকেট বৃদ্ধির সমস্যা সমাধানসহ নতুন একটি কোচ দেয়া হবে। লাকসামের সুযোগ্য সন্তান সরকারের এলজিআরডি মন্ত্রী মহোদয়ের সাথেও এ বিষয়টি আলোচনার মাধ্যমে সমাধানের চেষ্টা করা হবে।
ওইদিন ট্রেনযোগে চট্টগ্রাম থেকে কসবা যাওয়ার পথে লাকসাম রেলওয়ে জংশনে সংক্ষিপ্ত যাত্রা বিরতিকালে উপজেলা ও রেলওয়ে প্রশাসন এবং আওয়ামী লীগ নেতা-কর্মীরা ফুল দিয়ে সংর্বধনার জবাবে মন্ত্রী এ সব কথা বলেন।


মন্ত্রীকে ফুলদিয়ে শুভেচ্ছা জানান, লাকসাম উপজেলা নির্বাহী অফিসার একেএম সাইফুল আলম, ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, আ’লীগ সাংগঠনিক এড. রফিকুল ইসলাম হিরা, পৌর কাউন্সিলর আবদুল আলিম দিদার, খলিলুর রহমান, মোহাম্মদ উল্যাহ, স্টেশন মাষ্টার কামরুল ইসলাম তালুকদারসহ রেলওয়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ। মন্ত্রীকে স্বাগত জানাতে ওইদিন সকাল থেকে লাকসাম জংশনে রেলওয়ের স্থানীয় কর্মকর্তাবৃন্দ, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, দলীয় নেতা-কর্মীরা ফুল নিয়ে জড়ো হয়।


এ সময় রেলপথ মন্ত্রীর সফরসঙ্গিদের মাঝে ছিলেন, রেলওয়ে পুর্বাঞ্চলীয় জিএম সৈয়দ ফারুক আহমদ, ডিজি রফিকুল ইসলাম, সিওপিএস আবদুর রশিদ গনী, সিসিএম সর্দার শাহাদাত হোসেন, সিএমই মিজানুর রহমান, সিই আবদুল জলিল, ডিআরএম বোরহান উদ্দিন।
যাত্রা বিরতি শেষে মন্ত্রী কসবার উদ্দেশ্যে রওয়ানা দেন।



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ