ইসলামী ব্যাংক লাকসাম শাখায় ইফতার মাহফিল - খবর তরঙ্গ
শিরোনাম :

ইসলামী ব্যাংক লাকসাম শাখায় ইফতার মাহফিল



লাকসাম প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড এর লাকসাম শাখার উদ্যোগে গ্রাহক ও শুভানুধ্যায়ীদের সম্মানে “সিয়াম তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ” শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল ২১ মে ২০১৯ মঙ্গলবার শাখা প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোন প্রধান মোঃ মোশাররফ হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক মোঃ আবুল খায়ের।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও শরীয়াহ সেক্রেটারিয়েট ডিভিশনের প্রধান মোঃ শামসুল হুদা, লাকসাম পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র আব্দুল আলিম দিদার, ইসলামী ব্যাংক বাঙ্গড্ডা শাখা প্রধান মো হাবিবুর রহমান, লাকসাম নওয়াব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ কামাল হোসেন প্রমূখ।

লাকসাম দৌলতগন্জ গাজীমুড়া কামিল মাদ্রাসার হেড মুহাদ্দিস মাওলানা মোঃ আবদুল হালিম এতে প্রধান আলোচক হিসেবে সিয়াম তাকওয়া, সাদাকাহ ও ওয়াকফ” শীর্ষক জ্ঞান গর্ব আলোচনা রাখেন। ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট ও লাকসাম শাখা প্রধান মো বজলুর রহমান এতে স্বাগত বক্তব্য রাখেন।

ইফতার মাহফিলে লাকসামের বিভিন্ন পর্যায়ের ব্যবসায়ী নেতৃবৃন্দ, ব্যাংকের গ্রাহক, সূধী, আইনজীবী, সাংবাদিক, জনপ্রতিনিধি ও পেশাজীবী সহ বিভিন্ন শ্রেনী পেশার লোকজনের ব্যাপক উপস্থিতি ছিল।



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জেলা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ