অধ্যক্ষ আব্দুল মতিনের উপর হামলার প্রতিবাদে মনোহরগঞ্জে মানববন্ধন - খবর তরঙ্গ
শিরোনাম :

অধ্যক্ষ আব্দুল মতিনের উপর হামলার প্রতিবাদে মনোহরগঞ্জে মানববন্ধন



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের সম্পত্তি দখলে বাধা দেয়াকে কেন্দ্র করে অধ্যক্ষ আব্দুল মতিনের উপর হামলার প্রতিবাদ ও সুষ্ঠু বিচারের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা। মঙ্গলবার সকালে মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে একাত্মতা পোষণ করে মানববন্ধনে অংশ নেন এলাকাবাসী। মানববন্ধনে বক্তারা অধ্যক্ষ আব্দুল মতিনের উপর অতর্কিত হামলার তীব্র নিন্দা জানিয়ে সুষ্ঠু বিচার দাবি করেন। এতে বক্তব্য রাখেন, শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক ওমর ফারুক, উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মোঃ শাজাহান, অভিভাবক হাজ্বী সেলিম, হারুনুর রশিদ, হাসান আহমেদ, রাসেল, আইনুল, আব্দুল মমিন, আব্দুল মজিদ প্রমুখ।


উল্লেখ্য, বিদ্যালয়ের সম্পত্তি দখলে বাধা দেয়াকে কেন্দ্র করে ২৭শে মে সোমবার বিকেলে মনোহরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল মতিনকে কলেজ ক্যাম্পাসে রড দিয়ে পিটিয়ে মারাত্মক ভাবে জখম করে দিশাবন্দ গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে প্রবাসী তোফায়েল আহমেদ ও তার ভাই সালেহ্ আহমেদ। এ ঘটনায় অধ্যক্ষ আব্দুল মতিন বাদি হয়ে মনোহরগঞ্জ থানায় হত্যাচেষ্টার অভিযোগ দায়ের করেন।



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ