নগরীতে রাজপাড়া থানা বিএনপি’র প্রস্তুতিমূলক সভা - খবর তরঙ্গ
শিরোনাম :

নগরীতে রাজপাড়া থানা বিএনপি’র প্রস্তুতিমূলক সভা



প্রেস বিজ্ঞপ্তি, (খবর তরঙ্গ ডটকম)

রাজপাড়া থানা বিএনপি’র আয়োজনে গতকাল সোমবার সন্ধ্যায় নগরীর কোর্ট ষ্টেশন বাইপাশ মোড়ে থানা বিএনপি’র কার্যালয়ে প্রস্তুতিমূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র কারামুক্তি ও বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের অবৈধ রায় ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং পুণরায় জাতীয় সংসদ নির্বাচনের দাবীতে রাজশাহী বিভাগীয় মহাসমাবেশ উপলক্ষে এই প্রস্তুতিমূলক সভা। সভায় সভাপতিত্ব করেন রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সিটি মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ ওয়াালিউল হক রানা। অনুষ্ঠান পরিচালনা করেন রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন।

আরো উপস্থিত ছিলেন, রাজাপাড়া থানা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি তরিকুল ইসলাম স্বপন, সাংগঠনিক সম্পাদক মুরাদ পারভজ পিন্টু, ১নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি আজী শহীদ আলম, সাধারণ সম্পাদক শামীম রেজা, ২নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মাহবুব সাইদ টুকু, সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম, ৩নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি ওয়াজির, ৪নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি নাজিম উদ্দিন, ৫নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি লিটন, সাধারণ সম্পাদক মামুন, সাংগঠনিক সম্পাদক জিয়া, ৬নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি গোলাম নবী গোলাপ, সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু ও ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি ও সাধারণ সম্পাদক আতাউর রহমান।
এছাড়াও মহানগর যুবদলের সভাপতি আবুল কালাম সুইট, সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, বর্তমান সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু, হাফিজুল ্সলাম আপেল, নাজির আহম্মেদ, সহ-সভাপতি মাজিউল হাসান হিমেল, মহানগর মহলা দলের যুগ্ম আহবায়িকা অধ্যাপিকা সখিনা বেগম, জান্নাতুন, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবিসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।


প্রধান অতিথি বলেন, চলতি মাসের ২৯ তারিখ সাহেব বাজার এলাকায় রাজশাহী বিভাগীয় মহাসামবেশ অনুষ্ঠিত হবে। সমাবেশ সফল করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করতে উপস্থিত নেতাকর্মীদের আহবান জানান তিনি। তিনি বলেন, এই সরকার অবৈধভাবে প্রশাসনের সহযোগিতায় ক্ষমতায় এসেছে। জনগণ এই সরকারকে ভোট দেয়নি। বিধায় জনগের প্রতি তাদর কোন দায়িত্ব নেই। দেশ বর্তমানে কঠিন সময় পার করছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্যের অধিক মূল্য হওয়ায় সংসার পরিচালনায় জনগণ হিমশিম খাচ্ছে। দেশে কোন আইনের শাসন না থাকায় বিচার বহির্ভূত হত্যাকান্ড বেড়ে গেছে। এছাড়াও শিশু ধর্ষন, খুন, গুম অব্যাহত রয়েছে। সেইসাথে বিএনপি’র নেতাকর্মীদের বিরুদ্ধে চলছে স্ট্রিম রুলার। অযাচিত মামলা দিয়ে কারাগারে প্রেরণ করছে। বিএনপি চেয়ারপার্সন তিনবারের সফল প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে সম্পুর্ন রাজনৈতিক ভাবে জেলে আটকিয়ে রেখেছে এই সরকার। তাঁকে জামিন দেওয়া হচ্ছেনা। বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য এখন এই সরকারের নিকট আর আবেদন নয়। বিভাগীয় সমাবেশের পরে কঠোর আন্দোলনের মাধ্যমে বেগম জিয়াকে কারাগার থেকে মুক্ত করা হবে। এই আন্দোলনে জীবন বাজি রেখে সকল নেতাকর্মীকে রাজপথে থাকার আহবাবন জানান তিনি।



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
রাজশাহী এর অন্যান্য খবরসমূহ