সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার যুবকের মৃত্যু - খবর তরঙ্গ
শিরোনাম :

সৌদিআরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার যুবকের মৃত্যু



কেফায়েত উল্লাহ মিয়াজী, কুমিল্লা অফিস, (খবর তরঙ্গ ডটকম)

সুন্দর ভবিষ্যতের আশায় এক যুগ আগে সৌদি আরবে পাড়ি জমিয়েছিলেন কুমিল্লার বরুড়া উপজেলার রুহুল আমিন (৩৩)। এরই মধ্যে বিয়েও করেছেন তিনি। চেষ্টা করছিলেন পরিবারের সবার মুখে হাসি ফেরাতে। কিন্তু হঠাৎ একটি সড়ক দুর্ঘটনা সবকিছু কেড়ে নিলো তার। প্রায় এক মাস হাসপাতালে চিকিৎসাধীন থেকে না ফেরার দেশে চলে গেলেন তিনি। অনিশ্চয়তার দোলাচলে রেখে গেলেন স্ত্রী, সন্তান’সহ পরিবারের অন্যান্যদের।


নিহত রুহুল আমিন কুমিল্লার বরুড়া উপজেলার গালিমপুর ইউনিয়নের জোড়পুকুরিয়া গ্রামের মৌলভী বাড়ি’র হাজী মমতাজ উদ্দিনের ছেলে। হাজি মমতাজ উদ্দিনের ৫ ছেলে ও ১ মেয়ের মধ্য রুহুল আমিন তৃতীয়। ২২ জুলাই সোমবার রাতে সৌদি আরবে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।


নিহতের চাচাতো ভাই আবুল কাশেম জানান, জীবিকার সন্ধানে রুহুল আমিন ১২ বছর আগে সৌদি আরবে গিয়েছিলেন। তবে পরিবারের অর্থনৈতিক উন্নয়নের জন্য সে প্রবাসে পাড়ি দিলে পরিবারের জন্য তেমন কিছু করতে পারেননি।

তিনি গত ১১ জুন মঙ্গলবার সৌদি আরবের আল বাহার আল আকিতে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন। সোমবার রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। আমরা মালিকপক্ষের সঙ্গে যোগাযোগ করেছি। তারা আমাদের বলেছেন, মরদেহ বাংলাদেশে নিলে তিন লাখ টাকা দেওয়া হবে। আর না নিলে সাত লাখ টাকা দেওয়া হবে।

আবুল কাশেম আরও জানান, নিহত রুহুলের পারিবারিক আর্থিক অবস্থা খুবই খারাপ। সড়ক দুঘর্টনায় আহত হওয়ার পর দেশ থেকেই আমরা ২৭ লাখ টাকা পাঠিয়েছি। বাড়ি-ঘর বন্ধক রেখে, জমি বিক্রি করে টাকা জোগাড় করে তার চিকিৎসার জন্য টাকা পাঠিয়েছি। কিন্তু সে তো আর ফি


আন্তর্জাতিক এর অন্যান্য খবরসমূহ
কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ