ডেঙ্গু প্রতিরোধে গাফিলতি সহ্য করা হবে না : স্থানীয় সরকারমন্ত্রী - খবর তরঙ্গ
শিরোনাম :

ডেঙ্গু প্রতিরোধে গাফিলতি সহ্য করা হবে না : স্থানীয় সরকারমন্ত্রী



নিউজ ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী মো: তাজুল ইসলাম বলেছেন, মশক নিধন ও ডেঙ্গু প্রতিরোধ কার্যক্রমে কোনো ধরনের গাফিলতি সহ্য করা হবে না।

বৃহস্পতিবার রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউতে স্থানীয় সরকার বিভাগ আয়োজিত ২৫-৩১ জুলাই ‘দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ’-এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে তিনি এসব কথা বলেন। 

স্থানীয় সরকার বিভাগের সচিব হেলালুদ্দীন আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র জাহাঙ্গীর আলম প্রমুখ।

তিনি বলেন, দেশব্যাপী এডিস মশার প্রকোপ এবং ডেঙ্গুর বিস্তার বৃদ্ধি পেয়েছে। কাজেই মশার বিস্তাররোধ ও ডেঙ্গু প্রতিরোধে সংশ্লিষ্ট সরকারি দপ্তর/সংস্থাসমূহকে প্রয়োজনীয় নির্দেশনা দেওয়া হয়েছে এবং আমরা সম্মিলিতভাবে কাজ করছি। শিগগিরই ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে আসবে বলে আশা করি।


দেশব্যাপী মশক নিধন ও পরিচ্ছন্নতা সপ্তাহ উদ্বোধন করে মন্ত্রী এক বর্ণাঢ্য র‌্যালিতে অংশগ্রহণ করেন। এতে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন, ঢাকা উত্তর সিটি করপোরেশন, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ছাড়াও ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা এমপি, চলচ্চিত্র তারকা ইলিয়াস কাঞ্চন, মৌসুমী, কলামিস্ট আবুল মকসুদ এবং রাজনীতি, ক্রীড়া, সংস্কৃতিসহ বিভিন্ন ক্ষেত্রের খ্যাতিমান ব্যক্তিরা অংশগ্রহণ করেন।



এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জাতীয় এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ