লাকসামে গোমতী শিশু ফোরামের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে গোমতী শিশু ফোরামের সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত



(খবর তরঙ্গ ডটকম)

মানসম্মত শিক্ষা নিশ্চিত করণে জনগনের অংশগ্রহণ এবং যৌথ পরিকল্পনা প্রনয়নের লক্ষ্যে ইন্টার ফেইস মিটিং-২০১৯ “নাগরিকের কন্ঠ ও কাজ” বিষয়ক দীর্ঘ কর্মপরিকল্পনা শেষে ক্ষুদে শিল্পীদের নিয়ে সোমবার স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এক সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

গোমতী শিশু ফোরামের আয়োজনে ও লাকসাম এপি-ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশের সহায়তায় উপজেলার বাকই, মুদাফরগঞ্জ, কান্দিরপাড় ইউপি ও পৌরসভার বিভিন্ন স্কুলের নিবন্ধিত শিশুদের নিয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। গোমতী শিশু ফোরামের সভাপতি জান্নাতুল ফেরদাউস ও সাধারন সম্পাদক বাদন দে’র সঞ্চালনায় দিন ব্যাপী ওই সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন লাকসাম প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান স্বপন।

প্রথম পর্বের সাংস্কৃতিক অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লাকসাম এপি-ওয়ার্ল্ড ভিশন ম্যানেজার শ্যামল ফ্রান্সিস রোজারিও, বাকই ইউপি চেয়ারম্যান আবদুল আউয়াল, মুদাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান শাহিদুল ইসলাম শাহিন, আজগরা ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, কান্দিরপাড় ইউপি চেয়ারম্যান ওমর ফারুক, মুদাফরগঞ্জ ইউপি গ্রাম উন্নয়ন কমিটির (বিডিসি) সভাপতি মঞ্জুমা আক্তার, কান্দিরপাড় ইউপি গ্রাম উন্নয়ন কমিটির (বিডিসি) সভাপতি ডা. আমান উল্লাহ প্রমূখ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ