গুজব-গণপিটুনী রোধে লাকসাম রেলওয়ে থানা পুলিশের আলোচনা সভা - খবর তরঙ্গ
শিরোনাম :

গুজব-গণপিটুনী রোধে লাকসাম রেলওয়ে থানা পুলিশের আলোচনা সভা



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

“গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না” এই স্লোগানে দেশজুড়ে কল্লাকাটা ও ছেলেধরা গুজববিরোধী সচেতনতা সপ্তাহ পালন করেছে লাকসাম রেলওয়ে থানা পুলিশ।


৩০ জুলাই মঙ্গলবার সকালে বাংলাদেশ পুলিশ হেডকোয়ার্টার্সের মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্সের আয়োজনে ও থানা পুলিশের প্রচারণায় লাকসাম রেলওয়ে জংশন প্লাটফর্মে প্রচারপত্র বিলি, লিফলেট বিতরণ, পথসভা, মাইকিং ও আলোচনা সভার মাধ্যমে গুজববিরোধী সচেতনতা সপ্তাহ পালন করা হয়।


সভায় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, রেলওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ নাজিম উদ্দিন, পৌর কাউন্সিলর মোঃ খলিলুর রহমান, ষ্টেশন মাস্টার কামরুল ইসলাম, শ্রমীক লীগের সাধারণ সম্পাদক হাসান আহমেদ পলাশ, ম্যাক্স লিঃ এর লাকসাম ম্যানেজার মোজাম্মেল হোসেন, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শফিকুর রহমান, সাংবাদিক নাছির উদ্দিন চৌধুরী।


এসময় বক্তারা বলেন, গণপিটুনি দিয়ে যারা মানুষ হত্যা করছে এবং গুজব ছাড়াচ্ছে তাদের ছাড় দেওয়া হবে না। কেউ আইন নিজের হাতে তুলে নেবেন না। যে যত বড় শক্তিশালীই হোক না কেন, আমরা কাউকে ছাড় দেবো না। প্রত্যেককে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে। গুজবে বিভ্রান্ত হয়ে আইন নিজের হাতে তুলে নিয়ে আপনি কিন্তু হত্যা মামলার আসামি হয়ে যাচ্ছেন। হত্যা মামলার আসামিদের সর্বোচ্চ শাস্তি হয়ে থাকে। যেখানেই থাকুন না কেন আমরা আপনাকে খুঁজে বের করবো এবং কঠোর শাস্তির জন্য আইনের হাতে তুলে দেবো। কেউ যদি এ রকম ঘটনা (ছেলেধরা) দেখতে পান বা জানতে পারেন, কাউকে যদি সন্দেহ হয় আইন নিজের হাতে তুলে না নিয়ে, ৯৯৯ নম্বরে ফোন করবেন। অল্প সময়ের মধ্যে আমাদের ফোর্স ঘটনাস্থলে পৌঁছে যাবে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ