লাকসামে গভীর রাতে ১০ মাসের ঘুমন্ত শিশু চুরি - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে গভীর রাতে ১০ মাসের ঘুমন্ত শিশু চুরি



সেলিম চৌধুরী হীরা, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে গভীর রাতে ১০ মাসের ঘুমন্ত একটি শিশু চুরি হয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে গত শুক্রবার ভোর রাতে উপজেলার শ্রীয়াং গ্রামে। খবর শুনে পুলিশ ঘটনাস্থলে পরিদর্শন করেছেন। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।


পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা মুদাফরগঞ্জ দক্ষিন ইউনিয়নে শ্রীয়াং গ্রামের মৃত আলী আহমেদের ছেলে সফিকুর রহমানের সাথে লালমাই উপজেলার মেয়ে সালমা আক্তার সাথে ১৭ বছর আগে বিয়ে হয়। দীর্ঘ ১৭ বছর সাংসারিক জীবনে তাদের সংসারে সন্তান মুখ দেখে নাই। অনেক চিকিৎসার পর ১০ মাস আগে তাদের ঘরে একটি পুত্র সন্তান জন্ম নেয়। শিশুটির নাম মাসুদ (১০ মাস)। গত শুক্রবার রাতে মা সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে মা সন্তানকে না দেখতে পেয়ে শোর চিৎকার দেয়। পরে মশারী কাটা ও দরজা খোলা দেখে সন্দেহ জাগে তাদের। অনেক খোঁজাখুজির পরও শিশুটির সন্ধান পাওয়া যায়নি। এসময় বাড়ীতে লোকজন ভীড় জমায়। খবর শুনে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেন।


সন্তানের মা সালমা বেগম বলেন, প্রতিদিনের মত ছেলেকে নিয়ে আমরা ঘুমিয়ে পড়ি। রাতে কে বা কারা আমার একমাত্র সন্তানকে চুরি করে নিয়ে গেছে। কি অপরাধ করেছি আমরা? দীর্ঘ ১৭ বছর সন্তানের মুখ দেখতে পায় নাই। সৃষ্টিকর্তা আমাদেরকে যা একটি পুত্র সন্তান দিয়েছে তাকেও ধরে রাখতে পারেনি। এ রির্পোট লেখা পর্যন্ত চুরি যাওয়া শিশুটির সন্ধান এখনও পাওয়া যায়নি।


এ ব্যাপারে লাকসাম থানা অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ নিজাম উদ্দিন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসেছি। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ