দুর্ঘটনাকবলিত যান উদ্ধারে গিয়েই প্রাণ গেল পুলিশ অফিসারসহ ৩জনের - খবর তরঙ্গ
শিরোনাম :

দুর্ঘটনাকবলিত যান উদ্ধারে গিয়েই প্রাণ গেল পুলিশ অফিসারসহ ৩জনের



বারী উদ্দিন আহমেদ বাবর, কুমিল্লা, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান চাপায় এক পুলিশ অফিসার সহ তিনজন নিহত হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার বাবুর্চি বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


এই দুর্ঘটনায় নিহত পুলিশ সদস্যের নাম আক্তার হোসন। সে হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) হিসেবে কর্মরত ছিলেন। তিনি কুমিল্লার বরুড়া উপজেলার ছোট বাতুয়া গ্রামের দুলা মিয়ার ছেলে।


অপর নিহতরা হলেন- সংঘ‌র্ষে বিকল হওয়া কাভার্ডভ্যানের হেলপার লক্ষীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার নন্দ্রীগ্রাম গ্রামের বাবুল মিয়ার ছেলে সুমন ও উদ্ধারে অংশগ্রহনকারী পুলিশের র‍্যাকারের হেলপার নোয়াখালীর সেনবাগ উপজেলার নিজ সেনবাগ গ্রামের ছালে আহাম্মদের ছেলে ফাহাদ।


মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আবুল কালাম আজাদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কু‌মিল্লা চৌদ্দগ্রা‌মের বাবুর্চি বাজার এলাকায় ট্রাক-কাভার্ডভ্যান সংঘ‌র্ষ হয়। এতে বিকল হয়ে যায় ওই দুই যান। পু‌লিশ র‍্যাকার নিয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনাকবলিত যানগুলো উদ্ধারকালে পেছন দিক থে‌কে পু‌লি‌শের পিকআপ ভ্যা‌নকে ধাক্কা দেয় আ‌রেকটি কাভার্ডভ্যান। এতে ঘটনাস্থলেই নিহত এই তিনব্যক্তি।


কুমিল্লা হাইওয়ে অঞ্চলের পুলিশ সুপার মোঃ নজরুল ইসলাম বলেন, নিহত পুলিশ কর্মকর্তা আক্তার হোসনের মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ও অপর দুই নিহতের লাশ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে। সকল আইনী প্রক্রিয়া শেষ করে নিহতদের পরিবারের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হবে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ